OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিউটাউনে শংকর নেত্রালয়ে চক্ষু চিকিৎসা করাতে ফের এলেন মুখ্যমন্ত্রী

06:51 PM Jun 21, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, রাজারহাট: নিউটাউনে শংকর নেত্রালয় চোখের হাসপাতালে চক্ষু চিকিৎসা করাতে শুক্রবার বিকেলে ফের আসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Bandopadhay)। মুখ্যমন্ত্রীকে দেখছেন ওই হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সুজাতা গুহ। গত বুধবারেও বিকালে মুখ্যমন্ত্রী শংকর নেত্রালয় হাসপাতালে এসে চক্ষু পরীক্ষা করিয়েছিলেন। শুক্রবারও ফের তিনি আসেন ওই হাসপাতালে। সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রীর(CM) চোখে কিছু সমস্যা দেখা দিয়েছে। সেই জন্য তিনি চোখের চিকিৎসা করাতে ওই হাসপাতালে পর পর দুই দিন আসেন। প্রয়োজনে চিকিৎসকরা তাকে ভর্তি করে চোখের চিকিৎসা করতে পারেন। এদিন মুখ্যমন্ত্রীর হাসপাতালে চিকিৎসা করাতে আসাকে কেন্দ্র করে ছিল কড়া পুলিশি প্রহরা ।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, বুধবার বিকেলে নিউ টাউনের হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিউটাউনের এক বেসরকারি হাসপাতালে যান তিনি। বুধবার বিকাল ৪ টে ৫ নাগাদ আচমকাই নিউটাউনের(Newtown) ওই বেসরকারি হাসপাতালে আসতে দেখা যায় তাকে। কিছুক্ষন থেকে হাসপাতাল থেকে বেরিয়ে যান তিনি। সূত্রের খবর, চোখের চিকিৎসা করতে তিনি যান হাসপাতালে। তার চোখের চেকআপ করাতে চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক সুজাতা গুহ তত্ত্বাবধানে চিকিৎসা করেন মুখ্যমন্ত্রী। দীর্ঘদিন ধরেই চশমা ব্যবহার করেন মুখ্যমন্ত্রী। কিন্তু আজকে কিসের জন্য চোখের চিকিৎসকের পরামর্শ নিলেন তা জানা যায়নি। কিন্তু এটি মনে করা হচ্ছে তার চোখের পরীক্ষা করাতে তিনি এসেছিলেন। এদিন শংকর নেত্রালয়ে মুখ্যমন্ত্রীর আসাকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা ছিল জোরদার। তবে হাসপাতালের রোগীদের যাতে কোন অসুবিধা না হয় সে ব্যাপারে পুলিশ প্রশাসনকে সতর্ক করেছিলেন মুখ্যমন্ত্রী।

তাই হাসপাতালের বাইরে এবং ওই চত্বরে ছিল পুলিশি প্রহরা। যেহেতু এটি মুখ্যমন্ত্রীর একদম ব্যক্তিগত হাসপাতাল সফর ছিল তাই তিনি এ বিষয়ে সংবাদ মাধ্যমকে কোন মন্তব্য করেননি। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে এর আগে কপালে আঘাত পাওয়ার পর এসএসকেএম হাসপাতালে গিয়ে নিজের চেকআপ করিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পায়ে আঘাত পাওয়ার পরেও এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মুখ্যমন্ত্রীকে।

Tags :
CM At Newtown Sankar NetralaiCM At Sankar Netralai
Next Article