OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

উলুবেড়িয়া সহ ৩ আসনের প্রার্থীর নাম ঘোষণা কংগ্রেসের

05:24 PM Apr 07, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: রাজ্যে আসন্ন লোকসভা নির্বাচনে উলুবেড়িয়া-সহ ৩ আসনের প্রার্থীর নাম ঘোষণা করে কংগ্রেস। রবিবার যে তিনজন প্রার্থীর নাম ঘোষণা করা হয় কংগ্রেসের পক্ষ থেকে, তার মধ্যে বনগাঁ (Banga)লোকসভা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী নির্বাচিত করা হয় প্রদীপ বিশ্বাসকে। উলুবেড়িয়া(Ulaberia) লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের প্রতীক চিহ্নে লড়াই করবেন আজাহার মল্লিক এবং পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল(Ghatal) থেকে কংগ্রেসের প্রার্থী ডক্টর পাপিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে,গত ২১ মার্চ ৮ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে এআইসিসি। বহরমপুর, কলকাতা উত্তর, পুরুলিয়া, বীরভূম, জঙ্গিপুর, মালদহ উত্তর, মালদহ দক্ষিণ এবং রানিগঞ্জের প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।বহরমপুর(Baharampur) থেকে প্রার্থী করা হয় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকে।

এছাড়া কলকাতা উত্তর থেকে প্রদীপ ভট্টাচার্য, পুরুলিয়ায় নেপাল মাহাত, বীরভূমে মিল্টন রশিদ, রানিগঞ্জে আলি ইমরান রামজ ওরফে ভিক্টর, মালদহ উত্তরে মোস্তাক আলম, মালদহ দক্ষিণ থেকে কংগ্রেসের প্রতীক চিহ্ন তে লড়বেন ঈশাখান চৌধুরী। এরপর গত ২ এপ্রিল দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করেছিল কংগ্রেস। ওই আসনে কংগ্রেস প্রার্থী হিসেবে ভোটে লড়বেন অধ্যাপক মুনিশ তামাং।তিন দফায় মোট ১২ টি আসনের প্রার্থীর নাম এখনো পর্যন্ত ঘোষণা করে কংগ্রেস।

Tags :
Congress Candidates NameUlaberia Ghatal And Banga Congress Canidates Name Announce
Next Article