OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

‘একসঙ্গে জ্বালাবে’ লিখে আত্মঘাতী দম্পতি

02:00 PM Mar 29, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ স্বামী- স্ত্রীর রহস্যজনক আত্মহত্যা। শুক্রবার এমনই ঘটনা ঘটল পশ্চিম বর্ধমানের অন্ডালে।  এদিন সকালে ছেলে  ঘরের দরজা খুলতেই বাবা- মায়ের ঝুলন্ত দেহ দেখতে পায়। তা দেখেই ছেলে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে এসে পুলিশ তাদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা গিয়েছে, যে ঘর থেকে  তাদের দেহ উদ্ধার হয় তার দেওয়ালে লেখা ছিল , ‘আমাদের একসঙ্গে জ্বালাবে’। 

তবে এখন কোন সুইসাইট নোট পাওয়া যায়নি।  পুলিশ জানিয়েছে, উখড়া শ্যামসুন্দরপুর কোলিয়ারি ভুয়াপাড়া সংলগ্ন এলাকায় এই আত্মহত্যরা ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসিন্দা বছর সাতচল্লিশের নীলকণ্ঠ বাউড়ি ও তাঁর স্ত্রী ৩৮ বছরের লিলি বাউড়ি। তাদের একটি পুত্র সন্তান ছিল। তবে সে প্রতিদিন রাতে মামারবাড়িতে ঘুমাতে যেত। শুক্রবার সকালে বাড়িতে এসেই সে দেখে তার বাবা-মাকে ডাকাডাকি করার পর দরজা খোলেনি। এরপরেই ছেলে বাধ্য হয়ে স্থানীয় বাসিন্দাদের ডেকে দরজা ভাঙে। তখনই বাবা-মায়ের ঝুলন্ত দেহ সে  দেখতে পায়।

এই ঘটনা প্রসঙ্গে ছেলে রহিত বাউরী দাবি করেন,"পাশের মামার বাড়িতে রাতে ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠেই মায়ের ফোনে ফোন করলেও উত্তর না মেলায় বাড়িতে যান। সেখানে দেখেন দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও সারা না মেলায় দরজা ভেঙে দেখেন বাবার দেহ ঝুলতে এবং মায়ের দেহ বিছানায় পড়ে থাকতে।" এই পুরো ঘটনা নিয়ে শুরু অন্ডাল পুলিশ তদন্ত শুরু করেছে।

Tags :
Andalsuicide
Next Article