For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামালপুরে কনটেইনার করে ৫০ টি গরু পাচার রুখল গ্রামবাসীরা

03:26 PM Feb 07, 2024 IST | Subrata Roy
জামালপুরে কনটেইনার করে ৫০ টি গরু পাচার রুখল গ্রামবাসীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,জামালপুর: প্রায়শই গরু পাচারকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা চরমে ওঠে। ইউ পি নম্বরের দশ চাকা কনটেইনারের মধ্যে নির্মম, অমানবিক ভাবে প্রায় ৫০টি গরু বোঝাই করে পাচার করার সময় স্থানীয় গ্রামবাসীদের হাতে ধরা পড়ে গেল একটি ট্রাক। এই ঘটনায় উত্তেজনা তৈরী হয়েছে জামালপুর থানার আঝাপুর এলাকায় ১৯ নম্বর জাতীয় সড়কের(National High Way) কাছে। জানা গেছে, বুধবার দুপুর ১টা নাগাদ আঝাপুর পুলিশ ফাঁড়ির অদূরে জাতীয় সড়কের নিচে একটি কন্টেনার থেকে আরেকটি কনটেইনারে গরু গুলোকে তোলা হচ্ছিল।

Advertisement

সেই সময় স্থানীয় গ্রামবাসীদের সন্দেহ হওয়ায় তারা গাড়িটিকে আটকে বিক্ষোভ শুরু করে। এরপরই ট্রাকটির চালক গাড়িটিকে ফেলে পালিয়ে যায় বলে অভিযোগ। স্থানীয়দের অভিযোগ, জাতীয় সড়ক দিয়ে দীর্ঘদিন ধরে ভিন রাজ্য থেকে গরু পাচারের কাজ চলছে। মাঝে মধ্যে পুলিশের জালে কিছু গাড়ি ধরা পড়লেও বেশিরভাগ সময়ই পাচারকারীরা পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। এদিন গরু বোঝাই গাড়ি ধরা পড়ার পরই জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

Advertisement

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। গাড়িটি ভিন রাজ্যের বলে পুলিশ জানতে পেরেছে। গাড়ির রেজিস্ট্রেশন খতিয়ে দেখে গাড়ির মালিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। গরুগুলিকে আপাতত দেখভাল করছে জামালপুর থানা(Jamalpur P.S.)। পলাতক গাড়ি চালককে খুঁজছে পুলিশ।কারণ তাকে ধরতে পারলেই এই ৫০ টি গরু কোথা থেকে নিয়ে আসা হচ্ছিল এবং কোথায় পাচার হচ্ছিল তা জানা যাবে।

Advertisement
Tags :
Advertisement