For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শহরে হকার উচ্ছেদ অভিযান চলছে এবং আগামী দিনেও চলবে: সিপি

04:25 PM Jun 26, 2024 IST | Subrata Roy
শহরে হকার উচ্ছেদ অভিযান চলছে এবং আগামী দিনেও চলবে  সিপি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হকার উচ্ছেদ অভিযান চলছে এবং চলবে বলে সাফ জানিয়ে দিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। আলিপুর বডিগার্ড লাইনসে বুধবার একটি আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসের অনুষ্ঠানের শেষে তিনি জানান, শহরে বেআইনি ভাবে ফুটপাত(Foothpath) দখল মুক্ত করতে তাদের অভিযান চলবেই। যাতে পথচারিদের যাতায়াতের কোনো অসুবিধা না হয়। বিদ্যাসাগর সেতুতে(Vidyasagar Setu) যানজট নিয়ে মুখ্যমন্ত্রীর উষ্মা প্রকাশ করার বিষয়ে পুলিশ কমিশনার জানান যে, যেহুতু সেতুর মেরামতির কাজ চলছে সেই কারণে দুটো লাইন করে যানবাহনের চলাচলের ব্যবস্থা করা হয়েছে। অনেক সময় গাড়ি খারাপ হয়ে যাওয়ার জন্য রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে বলেও জানান পুলিশ কমিশনার(CP)।

Advertisement

তার দাবি তারা চেষ্টা করছেন যাতে বিদ্যাসাগর সেতুতে নির্বিঘ্নে যান চলাচল নিয়ন্ত্রণ করা যায়। তার জন্য সমস্ত রকমের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান কলকাতার নগরপাল বিনীত গোয়েল। হকার উচ্ছেদ করতে গিয়ে কলকাতা পুলিশ বাধার সম্মুখীন হচ্ছে কিনা সেই প্রশ্নের উত্তরে কলকাতা পুলিশ কমিশনার স্পষ্ট জানান এখনো পর্যন্ত কোথাও কলকাতা পুলিশ বাধা পায়নি। শুক্রবার আলিপুর বডিগার্ড লাইনসে কলকাতা পুলিশ ‘মাদক অপব্যবহার ও অবৈধ পাচারের বিরুদ্ধে আন্তর্জাতিক দিবস’ পালন করে। কলকাতার পুলিশ কমিশনার আলিপুর বডি গার্ড লাইনসে এবং পিটিএস(PTS) থেকে উদ্ভূত পদযাত্রাকে স্বাগত জানান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিথিদের উপস্থিতিতে দুটি ট্যাবেলোর যাত্রা পথের কর্মসূচি পতাকা নেড়ে উন্মোচন করেন।

Advertisement

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা (Minister Sashi Panja)সহ টলিউডের নায়ক প্রসেনজিৎ, চট্টোপাধ্যায়, আবির মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। মাদকের বিরুদ্ধে নাগরিক চেতনা বৃদ্ধি করতে সকলেই সমাজের প্রতি আহ্বান জানান। এদিকে,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পরেই নড়েচড়ে বসল প্রশাসন। বেনিয়াপুকুর থানার উদ্যোগে ফুটপাতে অবৈধভাবে বসে থাকা দোকান উচ্ছেদ শুরু করল বেনিয়াপুকুর থানার(Beniapukur P.S.) পুলিশ।

Advertisement
Tags :
Advertisement