For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খাস কলকাতায় ক্রিকেট জুয়া, গ্রেফতার ৫

রবি সন্ধ্যায় কলকাতা পুলিশের হাতে গ্রেফতার হল ৫জন ক্রিকেট জুয়ার আয়োজক। এদের সোমবার আদালতে তোলা হচ্ছে বলে সূত্রের খবর।
11:20 AM Nov 06, 2023 IST | Koushik Dey Sarkar
খাস কলকাতায় ক্রিকেট জুয়া  গ্রেফতার ৫
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: খাস কলকাতায়(Kolkata) জাঁকিয়ে বসছে ক্রিকেট জুয়ার(Cricket Betting) আসর। শহরের বুকে একের পর এক জুয়ার আয়োজকরা ধরা পড়ছেন পুলিশের জালে। রবিবার কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে বসেছিল ভারত ও দক্ষিণ আফ্রিকার খেলার আসর। সেইদিনেই কলকাতা পুলিশের(Police) হাতে গ্রেফতার(Arrest) হল ৫জন ক্রিকেট জুয়ার আয়োজক(Gamblers)। গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা পুলিশ রবি সন্ধ্যায় শহরের ৩টি পৃথক পৃথক এলাকায় হানা দেয়। এই ৩টি এলাকা হল গিরিশ পার্ক, গোলবাড়ি এবং ফুলবাগান। এই ৫জনই একে অপরকে চেনেন এবং Skyfair ও Skyexchange’র মাধ্যমে জুয়া চক্র চালাতেন বলে পুলিশ জানতে পেরেছে।

Advertisement

লালবাজার সূত্রে জানা গিয়েছে, রবি সন্ধ্যায় পুলিশ প্রথমে গিরীশ পার্ক এলাকায় Cafe Valentino নামের একটি ক্যাফেতে হানা দেয়। সেখান থেকে অভিষেক জয়সওয়াল নামের ২৮ বছরের এক তরুণকে গ্রেফতার করেন তাঁরা। অভিষেককে জেরা করে আরও দু’জনের নাম জানতে পারে পুলিশ। এই দুইজন হল অরুণ আগরওয়াল ও প্রদীপ বর্মা। তাঁদের বাড়ি শহরের গোলবাড়ি এলাকায়। সেই এলাকারই একটি পানশালা থেকে তাঁদের গ্রেফতার করে পুলিশ। ওই একই সময়ে ফুলবাগানের একটি ফ্ল্যাটেও হানা দেয় পুলিশ। সেখান থেকে কেশব প্রসাদ মুন্দ্রা ও কালু সাউ নামের দু’জনকে গ্রেফতার করা হয়। কেশবের বাড়ি ফুলবাগানে। কালু বিহারের বাসিন্দা। পুলিশ এদের সবাইকে এদিন অর্থাৎ সোমবার আদালতে তুলছে।

Advertisement

জানা গিয়েছে, বছর ২৮’র অভিষেক Cafe Valentino-তে বসেই Skyfair ও Skyexchange’র মাধ্যমে জুয়া চক্র চালাতেন। তাঁর কাছে থাকা আইফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেই সঙ্গে তাঁর বিরুদ্ধে গিরীশ পার্ক থানায় মামলা রুজু করাও হয়েছে। অরুণ আর প্রদীপ ছিল অভিষেকের সহযোগী। আবার কেশব ও কালু ছিল এদের এজেন্ট। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন এরা জুয়া চালাচ্ছিল। অভিষেক ছাড়াও বাকি ৪জনের কাছ থেকেই পুলিশ তাঁদের মোবাইল বাজেয়াপ্ত করেছে। ধৃতদের বিরুদ্ধে ফুলবাগান থানায় মামলা দায়েরও করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement