For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গুরুতর অসুস্থ দক্ষিণী সুপারস্টার অজিথ কুমার, হাসপাতালে ভর্তি

কিন্তু অভিনেতার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, 'হ্যাঁ এটা সম্পূর্ণ সত্যি কথা! অজিত কুমার চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি। তবে অভিনেতার টিম থেকে কোনও খবর না পাওয়া পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হবেন না। শীঘ্রই নায়কের টিম তাঁর অসুস্থতার বিষয়ে আপডেট দেবেন।'
01:57 PM Mar 07, 2024 IST | Sushmitaa
গুরুতর অসুস্থ দক্ষিণী সুপারস্টার অজিথ কুমার  হাসপাতালে ভর্তি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ফের খারাপ খবর! গুরুতর অসুস্থ হয়ে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন দক্ষিণী সুপারস্টার অজিথ কুমার(AJITH KUMAR)। কলিউডের প্রথম সারির অভিনেতা তিনি। তাঁর অসুস্থতার খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। বৃহস্পতিবার সকালে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে সূত্রের খবর। তবে তাঁর অসুস্থতা নিয়ে ইতিমধ্যেই জল্পনার সৃষ্টি হয়েছে। কারণ কিছু রিপোর্ট বলছে, অভিনেতা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আবার কেউ বলছেন, অভিনেতা সম্পূর্ণ সুস্থ, বিদেশ সফরের আগে তিনি হাসপাতালে নিয়মিত চিকিৎসা করাতে গিয়েছেন।

Advertisement

কিন্তু অভিনেতার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, 'হ্যাঁ এটা সম্পূর্ণ সত্যি কথা! অজিত কুমার চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি। তবে অভিনেতার টিম থেকে কোনও খবর না পাওয়া পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হবেন না। শীঘ্রই নায়কের টিম তাঁর অসুস্থতার বিষয়ে আপডেট দেবেন।' তবে কিছুদিন আগে পর্যন্তও তিনি ঠিক ছিলেন। ছেলের জন্মদিনে একটি ফুটবল থিমযুক্ত জন্মদিনের আয়োজন করেছিলেন। সেগুলি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছিলেন। কিন্তু এর মধ্যেই কী এমন হল? তার ঠিক কী হয়েছে টা জানা যায়নি।

Advertisement

দক্ষিণের সবথেকে বড় সুপারস্টারদের মধ্যে তিনি একজন। তাঁর অভিনয় গোটা বিশ্বে প্রশংসিত। কিন্তু এত বড় অভিনেতা হওয়া সত্ত্বেও কখনই লাইমলাইটে থাকতে পছন্দ করেন না অজিত কুমার। এমনকী একবার শোনা গিয়েছিল, কোনও মোবাইল ফোনও ব্যবহার করেন না। তাঁর সঙ্গে যোগাযোগ করতে হলে তাঁর ম্যানেজারকে ফোন করতে হয়। এছাড়াও তিনি একজন দুর্দান্ত বাইক রাইডার। বছর দুয়েক আগে বাইক চালিয়েই অভিনেতা দক্ষিণী রাজ্য থেকে বিদেশে পাড়ি দিয়ে রেকর্ড গড়েছিলেন। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র। বর্তমানে মাগিজ থিরুমেনি পরিচালিত এবং লাইকা প্রোডাকশনের ব্যানারে সুবাসকরন আলিরাজা প্রযোজিত "ভিদা মুয়ারচি" নামে একটি তীব্র অ্যাকশন-প্যাকড চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। অজিত কুমার প্রায় ৩০ টির বেশি দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement