For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

BAFTA মঞ্চে রাজকীয় বেশে দীপিকা, ৭ টি পুরস্কার 'ওপেনহাইমার'-চলচ্চিত্রের দখলে

১৮ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভাল হলে অনুষ্ঠিত হয়ে গেল ব্রিটিশ একাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ড অনুষ্ঠান।
10:41 AM Feb 19, 2024 IST | Sushmitaa
bafta মঞ্চে রাজকীয় বেশে দীপিকা  ৭ টি পুরস্কার  ওপেনহাইমার  চলচ্চিত্রের দখলে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউড শিল্পীরা প্রতি মুহূর্তে আন্তর্জাতিক স্তরে ভারতকে গর্বিত করছে। যার মধ্যে একজন দীপিকা পাড়ুকোন। অস্কারের মঞ্চ থেকে শুরু করে কাতার ফিফা বিশ্বকাপ ফুটবলের মঞ্চ, কোথাও ট্রফি উন্মোচন, আবার কোথাও উপস্থাপকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। দিন কয়েক আগেই খবরে এসেছিল যে, এবার আরও একটি আন্তর্জাতিক পুরস্কার মঞ্চে উপস্থাপকের ভূমিকায় অবতীর্ণ হবেন তিনি, মুকুটে তাঁর নয়া পালক জুড়তে চলেছে। হ্যাঁ, বিশ্বমানের বিনোদনের অন্যতম সেরা পুরস্কার হল BAFTA।

Advertisement

১৮ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভাল হলে অনুষ্ঠিত হয়ে গেল ব্রিটিশ একাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ড অনুষ্ঠান। যেখানে দীপিকা পাড়ুকোন ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন। এদিন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর বানানো ডিজাইনার শাড়িতে নিজেকে মুড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যা দেখে ভক্তরা তাঁর দিক থেকে একেবারে মুখ ফেরাতেই পারছেন না। এই মূহুর্তে অনুষ্ঠান থেকে অভিনেত্রীর উপস্থাপনার কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এদিন তিনি 'ইংরেজি ভাষায় নয় সেরা চলচ্চিত্র'-এর জন্য পুরস্কার প্রদান করেছেন। তবে এদিন ২০২৩ সালের ব্লকবাস্টার ইংরেজি চলচ্চিত্র 'ওপেনহাইমার' বাফটা ২০২৪-এ সাতটি ট্রফি জিতেছে আর 'পুরো থিংস' পাঁচটি পুরস্কার জিতেছে। আর এদের দুজনের দাপটে 'বার্বি' ছিটকে গিয়েছে। ১৮ ফেব্রুয়ারী, বিখ্যাত ইংরেজী সেলিব্রিটিদের সঙ্গে লাল গালিচায় হেঁটেছেন বলিউড নায়িকা। সাদা সব্যসাচী শাড়িতে অনবদ্য অবতারে তাঁর স্টাইল ঘুম উড়িয়েছে সবার। এদিন পরিচালক জোনাথন গ্লেজার তার চলচ্চিত্র 'দ্য জোন অফ ইন্টারেস্ট'-এর জন্য 'বেস্ট ফিল্ম নট ইন দ্য ইংলিশ ল্যাঙ্গুয়েজ'-এর পুরস্কার জিতেছেন।

Advertisement

পুরষ্কারটি উপস্থাপন করার সময় দীপিকাকে বলতে শোনা যায়, "এই বিভাগে মনোনীত অবিশ্বাস্য গল্পগুলি বাস্তব এবং কাল্পনিক বিশ্বকে চিত্রিত করে৷ আল্পস থেকে আন্দিজ, দক্ষিণ পোল্যান্ড থেকে সিউল, মনোনীতরা হলেন।" এদিন রেড কার্পেটে ওপেনহাইমার' তারকা এবং 'মায়েস্ট্রো' অভিনেতা সিলিয়ান মারফি এবং ব্র্যাডলি কুপারের সঙ্গে দীপিকার আরও একটি ছবি ভাইরাল হয়েছে। দুই হলিউড আইকনের সঙ্গে অভিনেত্রীর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি রেড কার্পেটে ক্লিক করা হয়েছে বলে মনে করা হচ্ছে। ত্রয়ীকে ফটোগ্রাফারদের জন্য পোজ দিতে দেখা গিয়েছে। ছবিটি X-এ একটি ফ্যান অ্যাকাউন্ট দ্বারা শেয়ার করা হয়েছে। উল্লেখ্য যে দীপিকা পাড়ুকোন অস্কার ২০২৩-এর একজন উপস্থাপক ছিলেন।

তিনিই 'RRR'-এর 'নাটু নাটু' র পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা করেছিলেন। গানটি সেরা মৌলিক গান জিতেছে। সুরকার এম এম কিরাভানি এবং গীতিকার চন্দ্রবোস অস্কার জিতে ভারতকে গর্বিত করেছিলেন।কাজের ফ্রন্টে, দীপিকা পাড়ুকোনকে পরবর্তীতে পরিচালক নাগ অশ্বিনের 'কালকি 2898 এডি'- তে দেখা যাবে। ছবিতে তিনি প্রভাস, অমিতাভ বচ্চন এবং কমল হাসানের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। 

Advertisement
Tags :
Advertisement