For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নারীদিবসে ঋতাভরীকে ব্যাগভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন

পাঠালেন নিজের বিউটি ব্র্যান্ডের একগুচ্ছ উপহার, সঙ্গে টলিউড অভিনেত্রীকে শুভেচ্ছাও জানালেন ‘বলিউড মাস্তানি’। টলিউডের পাশাপাশি বিটাউনও ঋতাভরী চক্রবর্তীকে ভালই চেনে।
03:14 PM Mar 09, 2024 IST | Sushmitaa
নারীদিবসে ঋতাভরীকে ব্যাগভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাত সকালে সারপ্রাইজ। স্বয়ং এল গ্লোবাল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কাছ থেকে। স্বাভাবিকভাবেই আহ্লাদে আটখানা না হয়ে যাবে কোথায়! বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন, শুধু দেশ নয়, গোটা বিশ্বের চোখে তিনি একজন আইকন। দিন কয়েক আগেই মা হওয়ার খবর ঘোষণা দিয়ে সকলকে চমকে দিয়েছেন তিনি। ২০১৮ সালে বলিউড অভিনেতা রণবীর সিং-কে বিয়ে করেছেন অভিনেত্রী। বিয়ের প্রায় ৬ বছর পর সুখবর দিলেন দীপভীর জুটি। আর ঘোষণার পরেই তাঁরা রওনা দেন জামনগরের উদ্দেশ্যে।

Advertisement

শিল্পপতি আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠানে। বর্তমানে তিনি ৪ মাসের অন্তঃসত্ত্বা। আম্বানিদের বিয়েতে এই অবস্থাতেই চুটিয়ে মজা করেছেন রণবীর-দীপিকা। অনুষ্ঠান শেষে ৪ মার্চ জামনগর থেকে মুম্বই ফিরেছেন অভিনেত্রী। আর সেখান থেকে ফিরেই নারীদিবসে নিজের জীবনের প্রিয় নারীদের জন্য উপহার পাঠাচ্ছেন নায়িকা। যে তালিকায় নাম রয়েছে টলিউড কুইন ঋতাভরী চক্রবর্তীরও। এই মূহুর্তে টলি পাড়ার প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী। আর কাজের সুবাদে বলিউডেও তাঁর অবাধ যাতায়াত। এককালে মুম্বইতেই আস্তানা গেড়েছিলেন তিনি। এখন অবশ্য কলকাতাতেই থাকেন। মাঝে মধ্যে বিদেশে ঘুরতে চলে যান। এবার নারী দিবসে ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty) সারপ্রাইজ দিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

Advertisement

পাঠালেন নিজের বিউটি ব্র্যান্ডের একগুচ্ছ উপহার, সঙ্গে টলিউড অভিনেত্রীকে শুভেচ্ছাও জানালেন ‘বলিউড মাস্তানি’। টলিউডের পাশাপাশি বিটাউনও ঋতাভরী চক্রবর্তীকে ভালই চেনে। অনুরাগ কাশ্যপ থেকে শাহরুখ খান, সকলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন ঋতাভরী। সেই সুবাদেই নারীদিবসে দীপিকা পাড়ুকোনের তরফ থেকে এক ব্যাগ ভর্তি বিশেষ উপহার পেলেন ঋতাভরী। তবে কী পাঠালেন বলিউড ডিভা? 82E নামে একটি একটি প্রসাধনী ব্র্যান্ডের ডিরেক্টর দীপিকা, সেখান থেকেই কিছু বিউটি প্রোডাক্ট উপহারের বাক্সে শুভেচ্ছা বার্তা-সহ পাঠিয়েছেন তিনি ঋতাভরীকে। তা নিয়েই একেবারে আহ্লাদে আটখানা ঋতাভরী চক্রবর্তী।

Advertisement
Tags :
Advertisement