For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কিশোরীকে গণধর্ষণ করে পিটিয়ে খুন, দিল্লিতে গ্রেফতার ২

01:47 PM Jun 28, 2024 IST | Srijita Mallick
কিশোরীকে গণধর্ষণ করে পিটিয়ে খুন  দিল্লিতে গ্রেফতার ২
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লিতে ঘটল নৃশংস ঘটনা। দশ বছর বয়সের এক কিশোরীকে গণধর্ষণ করে পিটিয়ে খুন। ঘটনাটি ঘটেছে দিল্লির নরেলা এলাকায়। ইতিমধ্যেই পাড়ার এক যুবকের বিরুদ্ধে  ধর্ষণ ও হত্যার অভিযোগ তুলেছে  কিশোরীর পরিবার।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকজন ওই মেয়েটিকে মোমো খেতে নিয়ে যায়। অনেকক্ষণ সময় অতিক্রান্ত হওয়ার পর মেয়েটি বাড়ি না আশায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। এরপরেই  বাড়ি থেকে  কিছুদূরে একটি পার্কের মধ্যে   রক্তাক্ত অবস্থায় কিশোরির দেহ উদ্ধার  হয়।  পরে পুলিশ জানতে পেরে ঘটনাস্থলে আসে। ইতিমধ্যেই নিহত কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

উল্লেখ্য , দিল্লির নারেলা এলাকায় ১০ বছরের কিশোরীকে গণধর্ষণ ও খুনের অভিযোগে রাহুল (২০) ও দেবদত্ত (৩০) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করাও শুরু হয়েছে।  নিহত কিশোরীর বাবার বয়ানের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩, ৩০২, ৩৭৬ডি এবং পকসো আইনের ৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে, কিছু দিন আগে দিল্লির সদর বাজার এলাকায়  এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। সেইসময় আটক করা হয়েছে এক চা বিক্রেতা, এক মহিলা এবং তিন কিশোরকে। তবে এই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের দিল্লিতে ঘটল ধর্ষণের ঘটনা।

Advertisement
Tags :
Advertisement