OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দেবকে সঙ্গে নিয়ে শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুললেন সৌগত রায় ও সায়ন্তিকা

04:49 PM May 30, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, দমদম: দেবকে নিয়ে শেষ মুহূর্তের প্রচারে ঝড় সৌগত,সায়ন্তিকার। শেষ প্রচারেও আবেগপ্রবন সৌগত রায়। দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায় শেষ দিনের প্রচারে জানিয়ে দেন, আর তিনি নির্বাচনে লড়াই করবেন না কারণ তার বয়স হয়ে গিয়েছে এটাই তার শেষ নির্বাচনের লড়াই। সাধারণ মানুষ যেন বরাবর যেভাবে তাকে আশীর্বাদ করেছিল সেভাবেই। এবারেও তাকে জয়ী করে। কারণ তিনি আর ভোট ময়দানে প্রার্থী হবেন না।

ভোট প্রচারের শেষ দিনে বরানগর (Baranagar)বঙ্গলক্ষীর মোড় থেকে আলমবাজর পর্যন্ত ঘাটল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবকে নিয়ে প্রচার করলেন দমদম লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ সৌগত রায় ও বরানগর উপনির্বাচন এর তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।শেষ দিনের প্রচারে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে আবেগ প্রবন হতে দেখা যায় প্রফেসর সৌগত রায়কে(Saugata Roy)।তিনি বলেন ,এটাই তার শেষ নির্বাচন, এর পর আর ভোটে দাঁড়াতে পারবেন না তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায়(Mamta Bandopadhay) তথা দমদম লোকসভা কেন্দ্ররবিভিন্ন বিধায়কদের উপর ভর করে এই নির্বাচনে লড়তে দাঁড়িয়েছেন তিনি।কে কি বললো তাতে কি আসে যায়, সব ভোট তৃণমূলের। সেখানে শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) কি বলল আর দিলীপ ঘোষ কি বলল কিংবা সিপিএম কি রটালো তা ফ্যাক্টর হবে না। সব ভোট এবার তৃণমূলে পড়বে বলে জানিয়ে দেন বর্ষীয়ান বিদায়ী সাংসদ সৌগত রায়। এদিন শেষ দিনের প্রচারে দেবকে(Dev) দেখতে রাস্তায় জনতার ঢল নামে। দেব তার ভক্তদের অনুরোধ মেনে একাধিক লেখা ও ছবির উপর অটোগ্রাফ দেন। ভিড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশ ও নিরাপত্তা রক্ষীদের। সাদা নীল রঙের বেলুন দিয়ে সাজানো হয় প্রচারের গাড়ি গুলিকে।

Tags :
Dev Participate Last Day Campaning Of Saugata RoySaugata Roy
Next Article