For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধাপার মাঠপুকুরে মোবিল কারখানায় ভয়ংকর আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন

12:56 PM Jul 02, 2024 IST | Subrata Roy
ধাপার মাঠপুকুরে মোবিল কারখানায় ভয়ংকর আগুন  ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের শহর কলকাতায় আগুন।ধাপা মাঠপুকুর সায়রাবাদে আগুন লেগেছে বলে খবর। মঙ্গলবার সকাল ১১:২৫ মিনিটে আগুন লেগেছে। সূত্রের খবর, মোবিল কারখানার(Mobile Factory) গুদামে আগুন লেগেছে। ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন পৌঁছয়। ওই মবিল কারখানার ভেতরে থাকা একাধিক ড্রাম বিকট শব্দে ফাটতে থাকে। এলাকায় রীতিমতো এই অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনার পর টানা ১ ঘন্টা কেটে গেলেও আগুন নিভাতে হিমসিম খেতে হচ্ছে দমকল বাহিনীকে(FireBrigade)।

Advertisement

মঙ্গলবার সকালে ফের আগুন। এবার আগুন লাগল কলকাতার ধাপার মাঠপুকুরে একটি রাসয়ানিক গুদামে। বিধ্বংসী আগুনের লেলিহান শিখায় এলাকার কাছে পৌঁছন যাচ্ছে না। অপরদিকে, কালো ধোঁয়ায় ঢেকে গেছে গোটা এলাকা।কারখানার ভেতর থেকে একের পর এক বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে।স্থানীয়দের বক্তব্য কারখানার ভেতরে মজুত করে রাখা কেমিক্যালের ড্রাম ফাটছে। আগুন লাগার সঙ্গে সঙ্গে স্থানীয়রাই আগুন আয়ত্তে আনার কাজে হাত লাগান।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। এই ঘটনায় প্রবল আতঙ্ক ছড়িয়েছ স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

Advertisement

এদিকে ,একের পর এক দেশ সহ রাজ্য জুড়ে চলছে বিভীষিকাময় পরিস্থিতি। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রতিটি সময় মানুষকে দহন জ্বালায় জ্বলতে হচ্ছে। দিনদিন দেশে অরাজকতার পরিণতি সৃষ্টি হয়ে চলেছে এবারও কিন্তু তারা অন্যথা হলো না এবারও দেখা যায় এক ভয়াবহ অগ্নিকাণ্ডের সাক্ষী থাকলো রাজগ্রাম বাসী। ফের আবারো অগ্নিকাণ্ডের ভয়াবহতা ছড়িয়ে পড়ল। এবার এক হার্ডওয়ারের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের লেলিহান শিখা এতটাই তীব্র ছিল যে দাউ দাউ করে জ্বলে উঠেছিল সেই হার্ডওয়ারের দোকানটি। আগুনের গুড়গম্ভিতায় পুড়ে ছাই হয়ে গিয়েছে দোকানের সমস্ত সরঞ্জাম এবং আগুন প্রচন্ড বেগে তীব্রতার সাথে বেরতে থাকে আগুন নেভানোর কাজে হাত মিলান আশেপাশে এলাকার মানুষজন। সকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও কারো কোনো ক্ষয়ক্ষতি না হলেও কি করে লাগলো এই আগুন সেটা তো থেকেই যায় প্রশ্ন। এলাকার আশেপাশে মানুষের প্রচেষ্টায় আগুন এখন নিয়ন্ত্রণে ।

Advertisement
Tags :
Advertisement