For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ধুপগুড়ি শহরে

06:26 PM Dec 16, 2023 IST | Subrata Roy
ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ধুপগুড়ি শহরে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ধুপগুড়ি: শনিবার সকালে ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ধুপগুড়ি শহরে।ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি শহরের মহাবীর স্থান সংলগ্ন এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে প্রতিদিনের মতো দোকান খোলেন পিন্টু বিশ্বাস(Pintu Biswas) নামে ওই দোকান মালিক। পাশে থাকা অপর এক দোকানদারের সঙ্গে কথাও বলেন তারপরেই দোকানের শাটার বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পিন্টু বিশ্বাস।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, ধুপগুড়ি শহরের নেতাজি পাড়া(Netajipara) এলাকার বাসিন্দা পিন্টু বিশ্বাস তিনি ধুপগুড়ির মহাবীর স্থানে বিগত বছর পাঁচেক ধরে কাপড়ের ব্যবসা করতেন।আত্মহত্যার ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। তার আত্মীয় পরিজনদের তরফে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন পিন্টু বিশ্বাস। কাউকে কিছু না জানিয়ে এখনো ঘটনায় সমগ্র শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।ঘটনার তদন্তে ধুপগুড়ি থানার(Dhupguri P.S.) পুলিশ।

Advertisement

অন্যদিকে,পৌষমাসের শুরুর হওয়ার প্রথম শনিবারের সকালে উত্তর ২৪ পরগনা জেলার হালিশহরের শ্রী শ্রী রামপ্রসাদ স্মৃতি মন্দিরের কালী মন্দিরে পুজো দিতে যান ব্যারাকপুর (Barrackpore)লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং(MP Arjun Singh)। মায়ের মন্দিরে পুজো দিয়ে মন্দিরে বিভিন্ন জায়গা ঘুরে দেখেন। গোটা মন্দিরটি পরিদর্শন করার পর সাংসদ অর্জুন সিং বলেন, এই মন্দিরটিকে নিয়ে কিছু করার চিন্তাভাবনা আমার দীর্ঘদিন ধরেই রয়েছে। আজ মন্দির কমিটির সদস্যরা মন্দিরটির আর ভালো করে সংস্কার করার ব্যাপারে অনুরোধ জানিয়েছেন। আমি ওনাদের আশ্বাস দিয়েছি মন্দির সংস্কারের বিষয়ে যা যা দরকার সেই বিষয়ে আমি সাহায্য করতে প্রস্তুত। পুজো দেওয়ার পরে মন্দির গেটের সামনে দু:স্থ অসহায় মানুষদের হাতে নতুন কম্বল তুলে দেন ব্যারাকপুরের সাংসদ।

Advertisement
Advertisement