OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাগুইআটির জগৎপুর বাজারে বাথরুমে মহিলার পচা গলা দেহ উদ্ধার

05:49 PM Nov 14, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বাগুইআটি:  জগৎপুর বাজার সংলগ্ন একটি বাড়ি থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার পচাগলা মৃত দেহ উদ্ধার হল। বাথরুমের মধ্যে একটি ড্রামের মধ্যে রাখা ছিল দেহটি। ড্রামের মুখ সিমেন্ট দিয়ে আটকানো ছিল বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে বাগুইহাটি থানার পুলিশ। জগৎপুর বাজারের ভেতর ডাক্তার গোপাল মুখার্জির বাড়ির বাথরুমে ড্রামের মধ্যে থেকে ওই মহিলার পচাগলা দেহ উদ্ধার হয় মঙ্গলবার দুপুর বেলায়। ড্রামের মুখ সিমেন্ট দিয়ে আটকানো ছিল বলে পুলিশ সূত্রে খবর। মহিলার নাম পরিচয় জানা যায় নি। বাড়ির মালিক ডাক্তার গোপাল মুখার্জি(Dr. Gopal Mukherjee) বাড়ি পরিষ্কার করতে এসে পচাগলা গন্ধ পায়। এরপর বাগুইআটি থানায় যান তিনি। ঘটনাস্থলে বিধাননগর কমিশনারেটের উচ্চ পদস্থ কর্তারা যান।

স্থানীয় বাসিন্দাদের দাবি, ডাক্তার গোপাল মুখার্জী তার বাড়ির একাধিক ঘর ভাড়াতে দিয়ে রেখেছেন। স্থানীয় মানুষরা জানান, মঙ্গলবার দুপুর বেলায় গোপাল ডাক্তার এসে নিজের এই ভাড়া দেওয়া ঘরটিতে যান। তারপর তিনি বাগুইআটি থানায়(Baguiati P.S.) যান এবং পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে আসেন। এরপরই জানা যায় বাড়ির বাথরুমে ড্রামের মধ্যে এক মহিলার দেহ পড়ে রয়েছে। ড্রামের মুখ সিমেন্ট দিয়ে আটকানো বলে পুলিশ সূত্রে খবর। তবে দেহটি এখনো শনাক্ত হয়নি। দেহ উদ্ধার ঘিরে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, জগৎপুর বাজার(Jagatpur Market) সংলগ্ন কুড়ি নম্বর ওয়ার্ডের এই বিস্তীর্ণ এলাকায় বিভিন্ন বাড়িতে যে ভাড়াটিয়ারা(Tenents) রয়েছেন, তাদের সম্পর্কে কোন নথি বাড়ির মালিকরা সংগ্রহ করেন না। অধিকাংশ বাড়িতে বাড়িওয়ালার সঙ্গে ভাড়াটিয়ার কোন লিখিত চুক্তি হয় না। ওই এলাকা ঘন বসতিপূর্ণ। বাড়িতে ভাড়াটিয়া রাখতে গেলে যে নিয়ম বিধি রয়েছে তা কেউ মানেন না। ভাড়াটিয়া রাখার নিয়ম নিয়ে যেসব বিধি নিষেধ আছে সেগুলি সম্পর্কে কোন প্রচার বা জনসংযোগ সভা বাগুইআটি থানা এবং ওই এলাকায় থাকা আদর্শপল্লী পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে করা হয় না। এলাকায় পুলিশের উদাসীনতার দরুণ প্রতিনিয়ত বাড়ছে নানা ধরনের অপরাধের ঘটনা।

Tags :
Baguiati Police StationDicomposed Lady Body Recover From Baguiati Jagatpur Market
Next Article