For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

হিন্দু হয়ে মুসলিম সম্প্রদায়ের ছেলেকে বিয়ে করছেন বলেই কী আপত্তি সোনাক্ষীর বাবা-মা-ভাইয়ের? এদিকে সম্প্রতি গুজব উঠছিল যে, শত্রুঘ্ন সিনহা মেয়ের বিয়ে এড়িয়ে যাবেন।
07:50 PM Jun 19, 2024 IST | Susmita
জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বলিউডের ট্রেন্ডিংয়ে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহ। বিভিন্ন প্রতিবেদন দাবি করেছে যে, আগামী ২৩ জুন দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করছেন সোনাক্ষী। ২০ তারিখ তাঁদের হলদি অনুষ্ঠান। প্রায় ৭ বছর ধরে জাহিরের সঙ্গে সোনাক্ষীর প্রেম। কিন্তু এ বিষয়ে কখনই আনুষ্ঠানিক ঘোষণা দেননি অভিনেত্রী বা জাহির কেউই। অবশেষে ২৩ জুন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী। তবে এখন শোনা যাচ্ছে, সোনাক্ষীর বিয়েতে নাও থাকতে করেন তাঁর পরিবারের কেউ। অভিনেত্রীর কেনা নতুন বাড়িতেই হবে তাঁর বিয়ের অনুষ্ঠান। হিন্দু হয়ে মুসলিম সম্প্রদায়ের ছেলেকে বিয়ে করছেন বলেই কী আপত্তি সোনাক্ষীর বাবা-মা-ভাইয়ের? এদিকে সম্প্রতি গুজব উঠছিল যে, শত্রুঘ্ন সিনহা মেয়ের বিয়ে এড়িয়ে যাবেন। এছাড়াও তিনি মেয়ের বিয়ে নিয়ে খানিকটা অভিমানের সুরে জানিয়েছিলেন যে, আজকালকার যুগের সন্তানরা বিয়ের জন্যে বাড়ির কারোর অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করেনা। এখন আবার রেডডিট পোস্টে বলা হয়েছে, সোনাক্ষীর ইনস্টাগ্রামে তাঁর পরিবারের কেউ নেই।

Advertisement

বাবা, মা, ভাই সবাই তাঁকে আনফলো করে দিয়েছেন। এই নিয়েই এখন জল্পনা তুঙ্গে। তবে কী আন্তঃধর্মীয় বিবাহের জন্যেই মেয়ের বিয়েতে থাকবেন না সোনাক্ষীর পরিবার? এদিকে শোনা গিয়েছে, খুব কম অতিথি ও পারিবারিক বন্ধুদের সমন্বয়ে বিবাহ সারবেন সোনাক্ষী-জাহির। ইতিমধ্যেই তাদের বিয়ের আমন্ত্রণ কার্ড ভাইরাল হয়েছে। একটি রেডডিট পোস্টে উল্লেখ করা হয়েছে যে সোনাক্ষী সিনহার মা পুনম সিনহা এবং ভাই লাভ সিনহা অভিনেত্রীকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন না। পোস্টটি পড়ে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন। একটি মন্তব্যে লেখা হয়েছে, “শুধু লক্ষ্য করেছেন যে পুনম সিনহা তার স্বামী শত্রুঘ্ন সিনহা, লভ সিনহা এবং কুশ সিনহা সহ ইনস্টাগ্রামে কেবল ছয়জনকে অনুসরণ করেন। অদ্ভুত! কেন সে তার মেয়েকে অনুসরণ করবে না? লাভও তার বোনকে ইনস্টাগ্রামে অনুসরণ করে বলে মনে হয় না।

Advertisement

মজার বিষয় হল, সোনাক্ষীও তার মা এবং লাভকে ইন্সটাতে অনুসরণ করেন না। তিনি কেবল শত্রুঘ্ন এবং কুশকে অনুসরণ করেন। এটা খুবই অদ্ভুত লাগছে, কারণ সোনা তার পরিবারের একজন আদরের মেয়ে।”একটি প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়ের অনুষ্ঠানস্থল, বাস্তিয়ান - অ্যাট দ্য টপ। তাঁরা ভেন্যু লবিতে ১০০ পাপারাজ্জিদের অনুমতি দেবে। বিয়ের অতিথিদের তালিকায় রয়েছে ইন্ডাস্ট্রির বড় বড় নাম। একটি সূত্র পোর্টালকে বলেছে যে সিনহা এবং রতনসিস ছাড়াও এই ইভেন্টে দম্পতির অনেক ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীরা। লাভবার্ডরা আয়ুশ শর্মা, হুমা কুরেশি এবং বরুণ শর্মার মতো ঘনিষ্ঠ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছে। তারা ছাড়াও বিয়েতে হাজির হবেন হীরামন্ডি কাস্ট। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে সঞ্জয় লীলা বানসালি, ফারদিন খান, তাহা শাহ বাদুশা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল মেহতা এবং অন্যান্যরাও এই অনুষ্ঠানটি উপভোগ করবেন। সালমান খানকেও একটি আমন্ত্রণ কার্ডও পাঠানো হয়েছে, তিনি অনুষ্ঠানে যোগ দেবেন কিনা জানা নেই।

Advertisement
Tags :
Advertisement