For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিঘার সৈকতে মৃত ডলফিনের পচা দেহ, দুর্গন্ধে পর্যটকরা নাজেহাল

06:39 PM Feb 26, 2024 IST | Subrata Roy
দিঘার সৈকতে মৃত ডলফিনের পচা দেহ  দুর্গন্ধে পর্যটকরা নাজেহাল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দিঘা ও বীরভূম : পূর্ব মেদিনীপুর জেলার দিঘায় সমুদ্র সৈকতে পড়ে রয়েছে মৃত ডলফিন। আর তা দেখেই পর্যটকরা নাক ছিটকাচ্ছেন। কেউবা গন্ধে রুমাল চাপা দিয়ে এলাকা থেকে সরে যাচ্ছেন। ঘটনাটি দেখা গেল নিউ দিঘার(New Digha) স্টেশন ঘাট সংলগ্ন বিচের ধারে। দীর্ঘদিন সমুদ্রে খাঁজে পড়ে রয়েছে প্রায় সাড়ে তিন ফুট লম্বা একটি মৃত ডলফিন। যেখান থেকে পচা দুর্গন্ধ বেরোচ্ছে। হুশ নেই প্রশাসনের। পর্যটকরা চাইছেন অবিলম্বে এই মৃত ডলফিনটিকে(Dolphin) সরিয়ে এলাকাটিকে পরিষ্কার করা হোক।

Advertisement

যেখানে বিশেষ করে শনি এবং রবিবার পর্যটকদের ঢল নামতে শুরু করে আর সেখানে নজরদারি অভাব রয়েছে বলে মনে করছেন পর্যটকরা। অন্যদিকে,ফের বোমা উদ্ধার বীরভূমে লাভপুরে।সামনেই লোকসভা ভোট । কিছুদিনের মধ্যেই লোকসভা ভোটে দিনক্ষণ ঘোষণা হবে। আর এই মুহূর্তে বোমা উদ্ধার হল বীরভূমের লাভপুরে। লাভপুর থানার (Lavpur P.S.)অন্তর্গত গোপালপুর গ্রাম সংলগ্ন একটি জমির ঝোপ থেকে ২০টি তাজা বোমা উদ্ধার করল লাভপুর থানার পুলিশ ।

Advertisement

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে এই তাজা বোমাগুলি(Bombs) উদ্ধার করে লাভপুর থানার পুলিশ। বোমা গুলিকে বা কারা কি উদ্দেশ্যে জড় করছিল তা খতিয়ে দেখছে লাভপুর থানার পুলিশ ।২০ টি তাজা বোমা উদ্ধার করল লাভপুর থানার পুলিশ। সঙ্গে সঙ্গে বোম স্কোয়াডকে খবর দেওয়া হয় বোমা গুলি নিষ্ক্রিয় করার জন্য। বোমা উদ্ধারকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। লাভপুর থানার পুলিশ ঘটনা তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement