For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিঘা - বাইপাসের খালে কাটা মুন্ডু উদ্ধার , এলাকায় ব্যাপক চাঞ্চল্য

06:50 PM Feb 04, 2024 IST | Subrata Roy
দিঘা   বাইপাসের খালে কাটা মুন্ডু উদ্ধার   এলাকায় ব্যাপক চাঞ্চল্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,পূর্ব মেদিনীপুর: দিঘা - বাইপাসের খালে একটি কাটা মুন্ডু উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। দিঘা মোহনা উপকূল থানার(Digha P.S.) পুলিশ মুন্ডুটি উদ্ধার করেছে। মুন্ডুটি অজ্ঞাত পরিচয় কোনো ব্যক্তির। পুলিশের প্রাথমিক অনুমান, দুষ্কৃতীরা অন্য কোথাও-খুন করে মুণ্ডু নিয়ে এসে ফেলে গেছে । তবে পুলিশ সবটাই তদন্ত শুরু করেছে। খবর জানাজানি হওয়ার পর ঘটনা স্থলে ব্যাপক ভিড় হয় এলাকার মানুষজন ও পর্যটকদের। এমন দৃশ্য এর আগে কখনও দেখেনি এলাকার মানুষজন।

Advertisement

আতঙ্ক ছড়িয়েছে দিঘা সৈকত নগরীতে। এর আগে দিঘা সমুদ্র সৈকত বিচে সদ্যজাতর দেহ উদ্ধার হয়েছিল। ক্রমাগত দিঘায় এ ধরনের অপরাধের ঘটনা বৃদ্ধি পাওয়ায় চিন্তিত সেখানকার হোটেল ব্যবসায়ীরা। সকলে ওইসব এলাকায় পুলিশের নজরদারি আরো বাড়ান দাবি জানাচ্ছে।

Advertisement

দিঘা ক্রমশ বর্তমান সরকারের সময় সেজে উঠছে। তৈরি হচ্ছে জগন্নাথ মন্দির(Jagannath Temple)। দিঘার রাস্তাঘাট থেকে শুরু করে বিনোদন পার্ক সর্বত্র রংবেরঙের আলোয় সেজে উঠেছে। প্রতিনিয়ত সেখানে পর্যটকদের ভিড় বাড়ছে। আবহাওয়ার অবনতি হলে সমুদ্র সৈকতে প্রশাসনের তৎপরতা থাকে জোরদার। কিন্তু সেই পর্যটকদের ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে এই ধরনের অপরাধ বৃদ্ধি পাওয়ায় চিন্তিত প্রশাসন।

Advertisement
Tags :
Advertisement