OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সৈকত নগরী দিঘায় ভেসে এল মৃত ডলফিন

05:43 PM Feb 18, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,পূর্ব ও পশ্চিম মেদিনীপুর : রবিবার সকালে সৈকত নগরী দিঘায় ভেসে এল একটি মৃত ডলফিন। যাকে ঘিরে পর্যটকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় ছবি তোলার জন্য। খবর পেয়ে দিঘা(Digha) বনদপ্তরের কর্মীরা মৃত ডলফিনটিকে উদ্ধার করে নিয়ে আসে ।ময়নাতদন্তের পর বালিয়াড়িতে পুঁতে দেওয়া হয় বলে বনদপ্তর সূত্রে জানা যায়। দলছুট হয়ে মৎস্যজীবীদের জালে ডলফিনটির আঘাতের কারণে মৃত্যু হতে পারে বলে প্রাথমিক অনুমান বন দফতরের। প্রায় ৪ ফুটের এই ডলফিনটি পূর্ণবয়স্ক নয় ,বলে বনদপ্তর সূত্রে জানা যায়। এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সৈকত নগরীতে(Sea Beach)।

পর্যটকরা সকলেই রবিবারের সকালে চোখের সামনে দেখে তার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়ে। এদিকে,পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে ধন্দুমার কান্ড।জমি জায়গা সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে গোছাতিতে তুমুল উত্তেজনা। রাস্তা অবরোধ স্থানীয়দের,ঘটনায় হাজির বিশাল পুলিশ বাহিনী। রীতিমতো চাঞ্চল্য সম্পূর্ণ এলাকায়।জানা যায়, দাসপুরের গোছাতিত এলাকায় বেশ কয়েকদিন ধরে একটি জমি সংক্রান্ত বিবাদ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা বাঁধে ।

আর সেই ঝামেলাকে কেন্দ্র করে স্থানীয় মানুষ আজুরিয়া থেকে সোনাখালি(Sonakhali) যাওয়ার প্রধানমন্ত্রী সড়ক যোজনার রাস্তায় গোছাতিতে পথ অবরোধ শুরু করে কাঠের গুঁড়ি ফেলে।সেই অবরোধের কারণে নিত্য যানবাহন থেকে শুরু করে সাধারণ মানুষ আটকে পড়ে।খবর যায় দাসপুর পুলিশে।দাসপুর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং তার মধ্যে তিন জনকে আটক করে থানায় নিয়ে যায় এবং পরিস্থিতি সামাল দেয়।বর্তমানে এই ঘটনায় রীতিমতো উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।

Tags :
Digha Sea Beach Dolphin Dead Body Rescue
Next Article