For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রানিগঞ্জের পর এবার হাওড়ার ডোমজুড়ে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি

02:50 PM Jun 11, 2024 IST | Subrata Roy
রানিগঞ্জের পর এবার হাওড়ার ডোমজুড়ে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রানিগঞ্জে রবিবার সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির পর মঙ্গলবার হাওড়া ডোমজুড়ে ফের ডাকাতির ঘটনা ঘটল। এবারোও টার্গেট সোনার দোকান। চারজন দুষ্কৃতী মোটরসাইকেলে এসে মঙ্গলবার দুপুর সাড়ে বারোটা নাগাদ ডোমজুড়ের (Domjur)একটি সোনার দোকানে হানা দেয়। খদ্দের সেজে ওই সোনার দোকানে ঢুকে দুষ্কৃতীরা বন্দুকের বাট দিয়ে দোকানের কর্মীদের মারধর করে। তাদের দড়ি দিয়ে বেঁধে রেখে কয়েক লক্ষ টাকার সোনার গহনা লুট করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের মাথায় হেলমেট পরা ছিল। একজনের মাথায় টুপি ছিল। ডাকাতদের খোঁজে হাওড়া ও হুগলির বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু করেছে পুলিশ।

Advertisement

দোকানের কর্মী শ্রেয়া সামন্ত(Sreya Samanta) জানান, প্রথমে দুষ্কৃতীরা দুজন ঢুকেছিল তারাই প্রথম আক্রমণ করে এরপর আরো দু 'জন সেখানে প্রবেশ করে। প্রত্যেকের হাতে ছিল পিস্তল। দুষ্কৃতীদের স্পষ্ট নির্দেশ ছিল চুপ করে থাকতে হবে না হলে তারা খুন করবে। দোকানের এক দাদা বাধা দিতে গেলে তার মাথায় রিভলবারের বাট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় দুষ্কৃতীরা। দোকানের শোকেসে থাকা প্রদর্শনের জন্য যাবতীয় সোনার গহনা তারা লুট করে। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, গত রবিবার পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জে একটি নামই সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে।

Advertisement

দোকান থেকে সোনার গহনা লুট করে পালানোর সময় পুলিশ আধিকারিকদের মুখোমুখি হয় ডাকাতরা। পুলিশের ছড়াগুলিতে আহত হয় এক ডাকাত। বাকি ডাকাতরা আহত ডাকাতকে নিয়ে মোটরসাইকেলে চেপে চম্পট দেয়। পরবর্তীকালে পুলিশ ওই ডাকাত দলের দুজন সদস্যকে ধরতে সক্ষম হয়। ভিতরে জেরা করে বাকিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে রানিগঞ্জ(Raniganj) পুলিশ। কিন্তু সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সোমবার হাওড়ার ডোমজুড়ে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল।

Advertisement
Tags :
Advertisement