OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বেলদায় উদ্ধার ৫ কুইন্টাল মাদক, গ্রেফতার ৫

03:34 PM Apr 11, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচন যতই এগোচ্ছে ততই রাজ্যে উদ্ধার হচ্ছে বিপুল পরিমাণে মাদক। এবার পশ্চিম মেদিনীপুরের জাতীয় সড়কে পেঁয়াজের ট্রাক থেকে উদ্ধার হল বস্তা বস্তা ‘নিষিদ্ধ’ মাদক। জানা গিয়েছে দু-দশ কেজি নয়, একেবারে ৫০০ কেজি বা ৫ কুইন্টাল উদ্ধার হয়েছে নিষিদ্ধ মাদক। এই ঘটনার প্রেক্ষিতে গ্রেফতার হয়েছেন ৫ জন।

জানা গিয়েছে, গোপন সূত্র মারফত  জানতে পেরে বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের বেলদায় ৬০নং জাতীয় সড়কের বড়সড় অভিযান চালায় পুলিশ। তারপরেই পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ  উদ্ধার করে বিশাল পরিমাণের গাঁজা। পেঁয়াজ বোঝাই ওই ট্রাকটি ছাড়াও একটি ব্যক্তিগত চারচাকা গাড়িও আটক করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ৫ আন্তঃরাজ্য মাদক পাচারকারীকে। তারা সকলেই হলেন উত্তর ২৪ পরগনার বাসিন্দা।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যা নাগাদ গোপন সূত্রে জেলা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের কাছে খবর আসে উড়িষ্যা থেকে একটি পেঁয়াজের ট্রাকের করে কলকাতায় পাচার করা হচ্ছে গাঁজা। ওই ট্রাকের সঙ্গেই একটি প্রাইভেট কার যাচ্ছে বলেও খবর আসে। এরপরই, বেলদা সংলগ্ন শ্যামপুর এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কের উপর ওঁত পেতে বসে থাকেন Special Task Force এবং বেলদা থানার পুলিশ আধিকারিকরা। অবশেষে রাত্রি ৯টা-সাড়ে ৯টা নাগাদ সন্দেহজনক দুটি গাড়িতে শুরু হয় তল্লাশি। আর তখন পিঁয়াজ বোঝাই ট্রাক থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণে গাঁজা। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার হওয়া ব্যক্তিদের  জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে।

Tags :
arresteddrugs seizedPoliceSpecial Task ForceWest Midnapore national highway
Next Article