For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুয়ারে ঘূর্ণিঝড় রিমল, রবিবার রাত ১১ টা থেকে সাত ঘণ্টা  বন্ধ শিয়ালদহের লোকাল ট্রেন

02:18 PM May 26, 2024 IST | Srijita Mallick
দুয়ারে ঘূর্ণিঝড় রিমল  রবিবার রাত ১১ টা থেকে সাত ঘণ্টা  বন্ধ শিয়ালদহের লোকাল ট্রেন
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড়  রিমল। তারআগেই বড় সিদ্ধান্ত নিল রেল। ‘রিমল’-এর কারণে শিয়ালদহ দক্ষিণ বিভাগ এবং বারাসত-হাসনাবাদ বিভাগে রবিবার রাত ১১টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকছে লোকাল ট্রেন পরিষেবা।  বাতিল থাকছে ৫৩ টি লোকাল  ট্রেন।

Advertisement

রেলের তরফে জানান হয়েছে, রাত ১১ টার পর বাতিল থাকছে বারাসাত-হাসনাবাদ, শিয়ালদা-ক্যানিং, বজবজ,  শিয়ালদা-ডায়মন্ড হারবার, লক্ষ্মীকান্তপুর-নামখানা , শিয়ালদা-সোনারপুর ও বারুইপুর  শাখার  বেশ কিছু ট্রেন।  এছাড়াও হাওড়া থেকে ৯টি দূরপাল্লা এবং ব্যান্ডেল শাখায় ৯টি লোকাল ট্রেন বাতিল হয়েছে। পাশাপাশি বদল হয়েছে বেশ কিছু ট্রেনের সময়সীমাও।

Advertisement

উল্লেখ্য, রবিবার সুন্দরবনের উপকূল তীরবর্তী এলাকায় আছড়ে পড়তে  চলেছে  ঘূর্ণিঝড় রিমল।  এই মুহূর্তে ঘূর্ণিঝড় রেমালের অবস্থান সাগর দ্বীপ থেকে ২৭০ কিলোমিটার, ক্যানিং থেকে ৩১০, দিঘা থেকে ৩৯০ ও বাংলাদেশের খেপুপাড়া থেকে ২৯০ কিলোমিটার দূরে। হাওয়া অফিসের তরফে জানান হয়েছে রবিবার  রাত ১১টা থেকে ১টার মধ্যে পশ্চিমবঙ্গের সাগর দ্বীপ ও বাংলাদেশের খেপুপাড়ার মধ্যে ঘণ্টায় সর্বোচ্চ ১৩৫ কিলোমিটার বেগে আছড়ে পড়তে চলেছে রিমল। ইতিমধ্যেই উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় জারি হয়েছে লাল সতর্কতা। জেলা প্রশাসনের পক্ষ থেকে মৎস্যজীবীদের সতর্ক করার কাজ চালানো হচ্ছে। অন্যদিকে মানুষকে সতর্ক করার জন্য মাইকিং প্রচার করছে প্রশাসন ।

Advertisement
Tags :
Advertisement