For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তীব্র দাবদাহে হিটস্ট্রোক, বাঁকুড়ায় মৃত্যু টোটো চালকের

05:02 PM Jun 11, 2024 IST | Srijita Mallick
তীব্র দাবদাহে হিটস্ট্রোক  বাঁকুড়ায় মৃত্যু টোটো চালকের
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গ জুড়ে গরমে নাজেহাল অবস্থা আমজনতার। মঙ্গলবার তীব্র গরমে বাঁকুড়ায় মৃত্যু হল এক যুবকের। এদিন দুপুরে আচমকাই  বাঁকুড়া শহরের ২৪ নম্বর ওয়ার্ড পাঁচ বাগাকা এলাকায়  একটি টোটোচালক অজ্ঞান হয়ে যায় । স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত যুবক হলেন শোভন পূজারু। তিনি আচুড়ি এলাকার বাসিন্দা । এদিন দুপুরে টোটো চালানোর সময় সে অজ্ঞান হয়ে যায়। তড়িঘড়ি  হাসপাতালে ভর্তি করা হলেও শেষ পর্যন্ত তাঁকে  প্রাণে বাঁচানো যায়নি।  এই নিয়ে নিহত যুবকের পরিবার জানিয়েছে, এদিন বাঁকুড়ায় তীব্র গরমের জেরে হিটস্ট্রোকের জেরে তাঁর মৃত্যু হয়। তবুও হাসপাতাল শোভনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

মৃত ওই যুবকের আত্মীয় জানিয়েছে, ‘ প্রথমে আমার কাছে ফোন আসে শোভন হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পাওয়ার পর আমরা তড়িঘড়ি হাসপাতালে গিয়ে জানতে পারি শোভনের মারা গিয়েছে।‘ তবে এখন পর্যন্ত যুবকের মৃত্যু নিয়ে হাসপাতালের কর্তৃপক্ষ কিছু জানায়নি। এই ঘটনা নিয়ে বাঁকুড়া  পুরসভার উপ-পুরপ্রধান জানিয়েছেন, ‘আমার মনে হচ্ছে, প্রবল গরমে টোটো চালানোর মাঝে রাস্তার ধারে টিউবওয়েল থেকে জলপান করার পরেই শোভন হৃদরোগে আক্রান্ত  হয়। এরপরেই তাঁর মৃত্যু হয়েছে।‘ ইতিমধ্যেই শোভনের মৃত্যু নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement