OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

 জলমগ্ন দিল্লি, বন্ধ মেট্রো পরিষেবা, বিপর্যস্ত জনজীবন

10:55 AM Jun 28, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাতের জেরে দিল্লিতে নাজেহাল অবস্থা। একদিকে শুক্রবার সকালে দিল্লি বিমানবন্দরে ছাদ ধসে পড়্রেছে। আর অন্যদিকে ভারী বৃষ্টিপাতের কারণে  জলমগ্ন দিল্লির একাধিক এলাকা। এরফলে জলে ডুবেছে  মেট্রো ষ্টেশন। আর  তাতে ব্যাহত হয়েছে মেট্রো পরিষেবা। জানা গিয়েছে,  প্রবল বৃষ্টির কারণে জলমগ্ন যশোভূমি দ্বারকা সেক্টর-২৫ মেট্রো স্টেশন।  বন্ধ হয়েছে পরিষেবা। 

 দিল্লি ট্র্যাফিকের তরফে জানান হয়েছে,  জল জমার  কারণে আইটিও, বীর বান্দা বৈরাগী মার্গ, ধৌলা কুঁয়াতেও যান চলাচল ব্যাহত হয়েছে।  পাশাপাশি এইমস সংলগ্ন সফদরজং এবং বেশ কয়েকটি অঞ্চলে জল জমে গেছে। খুব ধীর গতিতে চলছে যান চলাচল। তাই ট্র্যাফিকের তরফে  জনসাধারণকে জলাবদ্ধ অঞ্চলগুলি এড়াতে এবং নিত্য যাত্রীদের বিকল্প রাস্তা দিয়ে যাতায়াত করার পরামর্শ দেওয়া হয়েছে।   ভারতীয় আবহাওয়া দফতর ২৯ জুন পর্যন্ত দিল্লির জন্য কমলা সতর্কতা জারি করেছে।

অন্যদিকে শুক্রবার ভারী বৃষ্টিপাতের  জেরে দিল্লি বিমানবন্দরের   টার্মিনাল-১ এর ছাদের একাংশ আচমকাই ধসে পড়ে। এই ঘটনায় এখন পর্যন্ত একজন প্রাণ হারিয়েছেন। পাশাপাশি আহত হয়েছেন ছয় জন। আর তাতে টার্মিনাল ১ থেকে বিমান ওঠা-নামা কিছু সময়ের জন্য বন্ধ রাখা হয়েছে। এরফলে বাতিল হয়েছে ইন্ডিগো এবং স্পাইসজেটে বিমান পরিষেবা। একদিকে বন্ধ বিমান চলাচল অন্যদিকে বৃষ্টির জেরে জলমগ্ন দিল্লির রাস্তাঘাট । আর তাতে নাজেহাল অবস্থা দিল্লিবাসীর।

Tags :
Delhi MetroDelhi Metro Servicedelhi-rain
Next Article