OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভর সন্ধায় ইকো পার্কের ভেতর বেপরোয়া গতির মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবক-যুবতী

09:44 PM Mar 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,নিউটাউন: শনিবার ভর সন্ধ্যায় নিউ টাউনের ইকোপার্কের ভিতরের রাস্তায় বাইক দুর্ঘটনা।গুরুতর আহত বাইকে থাকা তরুণী।তাকে আরজিকর(R G Kar) হাসপাতালে রেফার করা হয়। আহত বাইক আরোহী ও।নিয়ন্ত্রণ হারিয়ে লাইট পোস্টে ধাক্কা মেরে ছিটকে যায় দুজনে।পুলিশ এসে উদ্ধার করে বিধান নগর হাসপাতালে পাঠায়।

দুজনের মধ্যে যুবতীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।পুলিশ সূত্রে খবর, ইকোপার্ক(ECO Park) এর ছয় নম্বর গেটের দিক থেকে ইকোপার্কের ভিতরের রাস্তায় দ্রুত গতিতে একটি বাইক চালিয়ে এক নম্বর গেটের দিকে আসছিলো এক তরুণ তরুণী । সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে লাইট পোস্টে ধাক্কা মারে। পুলিশ এসে তড়িঘড়ি দুজনকে বিধাননগর হাসপাতালে নিয়ে গেলে তরুণীকে আর জি কর হাসপাতালে রেফার করা হয়।

তার অবস্থা গুরুতর।যুবককে বিধাননগর মহকুমা হাসপাতালে(Bidhannagar Hospital) চিকিৎসা করা হচ্ছে।বাইক টিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। গাড়ির গতি এতটাই ছিল যে সামনের চাকা দুমড়ে যায়। যদিও বাইক চালক ওই যুবকের দাবি একটি বাইক তাঁদের চেপে দেয় সেই কারণে নিয়ন্ত্রণ রাখতে না পেরে এই দুর্ঘটনা ঘটে।মোটরসাইকেল দুর্ঘটনায় আহত চালক এবং আরোহী দুজনের মাথায় হেলমেট ছিল না। বারবার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে 'সেভ ড্রাইভ  সেফ লাইফ' কর্মসূচি গ্রহণ করা হচ্ছে। একটানা চলছে প্রচার। কিন্তু তারপরেও এই শহরের বুকে বেশ কিছু যুবক যুবতীদের কোন হেলদোল নেই। বাগুইআটি লেকটাউন নিউটাউন ইকো পার্ক এবং টেকনো সিটি এলাকায় সন্ধ্যের পর থেকেই দ্রুত গতিতে মোটরসাইকেলে তরুণ-তরুণীদের দৌরাত্ম্য বেড়ে যাচ্ছে।

বিশেষত বাগুইআটি থানার অন্তর্গত বাগজোলা খাল(Bagjola Cannel) সংলগ্ন বিধাননগর কর্পোরেশনের কুড়ি নম্বর ওয়ার্ডের জগৎপুর বাজার(Jagatpur Bazar) থেকে সুলংগুড়ি এলাকা পর্যন্ত রাত হলেই মোটরসাইকেলের রেস শুরু হচ্ছে। খোঁজ নেই প্রশাসনের। হেলমেট বিহীন দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে যাতায়াত করতে গিয়ে প্রায় সই ঘটছে দুর্ঘটনা। বাগুইআটি থানা আর বাগুইআটি ট্রাফিক গার্ড ভিআইপি রোড সামলাতেই ব্যস্ত। ফলে প্রতিনিয়ত বাগজোলা খাল সংলগ্ন জগৎপুর এলাকায় চলছে নিয়ম ভাঙ্গার বেপরোয়া খেলা।

Tags :
ECO Park Motorcycle AccidentECO Park Road Accident
Next Article