For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুকুল রায়ের বাড়িতে হাজির ইডির টিম, চলল টানা ৪ ঘন্টা জেরা পর্ব

09:19 PM Feb 26, 2024 IST | Subrata Roy
মুকুল রায়ের বাড়িতে হাজির ইডির টিম  চলল টানা ৪ ঘন্টা জেরা পর্ব
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁচরাপাড়া: একটি চিটফান্ড কেলেঙ্কারি মামলার তদন্ত করতে তৃণমূল নেতা মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করতে তার বাড়িতে যান ইডি অফিসাররা।তার কাঁচরাপাড়ার বাড়িতে সোমবার দুপুরে কাঁচরাপাড়ায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেন ইডি' র তদন্তকারী অফিসাররা। প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ পর্ব চলে। মোট ছ'জনের একটি দল মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করেন। তাদের তদন্তে সমস্ত রকম সহযোগিতা করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে ইডি আধিকারিকরা সন্তুষ্ট বলে জানান মুকুল রায়ের(Mukul Roy) পুত্র শুভ্রাংশু রায়।

Advertisement

সন্ধ্যার পর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তারা আগেই বলেছিলেন তদন্তে সহযোগিতা করতে তারা প্রস্তুত। কিন্তু তার পিতা মুকুল রায় শারীরিক অবস্থা একেবারেই ভালো নয়। ফলে তার পিতার পক্ষে দিল্লিতে গিয়ে জিজ্ঞাসাবাদে মুখোমুখি হওয়ার মতো শারীরিক অবস্থা এখন আর নেই। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, এর আগে ইডির(ED) পক্ষ থেকে নোটিশ দিয়ে মুকুল রায়কে চিটফান্ড কান্ডে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লিতে তলব করা হয়েছিল। কিন্তু বর্তমানে মুকুল রায় শারীরিকভাবে খুবই অসুস্থ। এক প্রকার তিনি ঘর বন্দি।

Advertisement

পরিবারের পক্ষ থেকে মুকুল রায়ের দিল্লি(Delhi) যাওয়া সম্ভব নয় বলে আগেই জানিয়েছিলেন তার পুত্র শুভ্রাংশু রায়। এরপরই সোমবার দুপুরে কাঁচরাপাড়ায় মুকুল রায়ের বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য ইডি' র টিম হাজির হয়। তবে আগামী দিন তালা আবার আসবে কিনা সে ব্যাপারে এখনো নির্দিষ্ট কিছু জানানো হয়নি ইডির পক্ষ থেকে। সূত্রের খবর অনুযায়ী, চিটফান্ড(Cheat Gund) কাণ্ডে মুকুল রায়ের কাছ থেকে জিজ্ঞাসাবাদে যে তথ্য ইডি তদন্তকারী টিম জানতে পেরেছে তা তারা সংগ্রহ করে নিয়ে গেছে যাচাইয়ের জন্য।

Advertisement
Tags :
Advertisement