OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণকে শোকজ কমিশনের

03:22 PM Mar 27, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ঘাটালে বিপাকে পড়ল গেরুয়া শিবির । মঙ্গলবার ঘাটালের BDO অফিসে গিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়। এই ঘটনার পরেই নড়েচড়ে বসল নির্বাচন কমিশন। বুধবার হিরনকে শোকজ করল কমিশন। পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্যে তাঁর জবাব তলব করা হয়েছে।  তবে এখন পর্যন্ত হিরনের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

BDO অফিসে গিয়ে বলেছিলেন বিজেপি প্রার্থী?  হিরন বলেছিলেন,’ আগামী দু’মাস লাঠি ঝাঁটা নিয়ে গ্রাম পাহাড়া দিন। গ্রামে কোনওপুলিশ প্রশাসনের লোকজনকে ঢুকতে দেবেন না ।  অবৈধ কাজগুলি বিডিও, এসডিও-রা প্ররোচনা দিচ্ছে। কারণ তাঁদের দীপক অধিকারীকে ৩০ শতাংশ কাটমানি দিতে হয়।‘আর তাঁর বক্তব্যের পরেই শুরু হয় রাজনৈতিক তরজা।

জানা গিয়েছে, লোকসভা ভোটের প্রচারের জন্য মঙ্গলবার সকালে ডেবরা গিয়েছিলেন হিরণ।  সেখানে গিয়ে তিনি  সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। এরপরেই সন্ধ্যে বেলায় বিডিও অফিসে যান হিরণ। আর তখনই  বিডিওর সঙ্গে হুমকির সুরে কথা বলেন। তবে এই প্রথম নয় এরআগেও হিরন বিতর্কিত মন্তব্য করেছিলেন। গত ২৪ মার্চ পুলিশকে আটকাতে মহিলাদের লাঠি, বঁটি, ঝাঁটা হাতে রুখে দাঁড়ানোর নিদান দিয়েছেন হিরন। তার ওই নিদান নিয়ে  নিন্দার ঝড় ওঠে।  শাসকদল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে খড়গপুরের বিধায়কের মন্তব্যের সমালোচনা করা হয়েছে। একজন জনপ্রতিনিধি এভাবে আইন হাতে তোলার নিদান দিতে পারেন কিনা, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

Tags :
BJPElection Commission.hiran chatterjeeShow Cause Notice
Next Article