OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেশিয়াড়িতে শনিবার সন্ধ্যায় হাতির হানায় মৃত্যু শিক্ষকের

10:09 PM Mar 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কেশিয়াড়ি: শনিবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ির নাপোতে হাতির হানায় মৃত্যু হলো এক শিক্ষকের। মৃত শিক্ষকের নাম বাদল দত্ত। বাড়ি কুসুমপুরে। পেশায় কেশিয়াড়ি হাইস্কুলের শিক্ষক। বন দফতর(Forest Department) সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে বেলদা রেঞ্জের তেলে পুষ্করিণির জঙ্গলে ৬০টি হাতির একটি পাল প্রবেশ করে। খবর ছড়িয়ে পড়তেই পাশাপাশি এলাকার বাসিন্দারা ভিড় জমান হাতি দেখতে। পরিস্থিতি বেগতিক দেখেই মাইকিং শুরু করে বন দফতর। জঙ্গল থেকে বেরিয়ে যেতে বলেন উৎসুক জনতাকে।

হাতিকে বিরক্ত না করা এবং কাছাকাছি না যেতেও সতর্ক বার্তা দেওয়া হয় বন বিভাগের পক্ষ থেকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাতিগুলিকে তাড়ানোর জন্য নয়াগ্রাম(Nayagram) এবং কলাইকুন্ডা থেকে একাধিক হুলা টিম মোতায়েন করা হয়েছিল। সন্ধ্যে নামতেই হাতিগুলি জঙ্গল ছেড়ে কুসুমপুর(Kusumpur) এলাকায় চলে যায়। পিছু নেয় হুলা টিমের সদস্যরাও। সেই সময় মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন বাদল বাবু।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তায় হাতির সম্মুখে পড়ে গেলে বাইক ফেলে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। হাতি শুঁড়ে ধরে আছাড় মারে। পরে হাতিগুলিকে তাড়িয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরই ক্ষোভ সৃষ্টি হয় এলাকায়। ক্ষিপ্ত জনতা হুলা টিমের সদস্যদেরকে তাড়া করে বলেও অভিযোগ। হুলা টিমের এক সদস্য বলেন, "সকাল থেকেই মানুষজন হাতি দেখার জন্য ভিড় করেন জঙ্গলে। অনেকেই কাছাকাছি চলে যায় ছবি তোলার জন্য। সন্ধ্যা হলেও পাশাপাশি এলাকার মানুষজন হাতি দেখতে আসেন। হাতির গতিপথে বাধা সৃষ্টি হয়। যার ফলে এই দুর্ঘটনা ঘটেছে।"

Tags :
Elephant Attack DeathWest Medinipur Teacher Death
Next Article