For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাতের অন্ধকারে কুয়োতে পড়ে মৃত্যু হাতির

11:51 AM Apr 23, 2024 IST | Srijita Mallick
রাতের অন্ধকারে কুয়োতে পড়ে মৃত্যু হাতির
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রাতের অন্ধকারে কুয়োতে পড়ে যায় হাতি। তবে চেষ্টা করেও তাঁকে আর প্রাণে বাঁচান গেল না। ঘটনাটি ঘটেছে কেরালার ত্রিশূরের ভেল্লাক্কারিথাডমে। মঙ্গলবার  গভীর রাতে একটি পুরুষ  হাতি পড়ে যায় কুয়োর মধ্যে। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে যায় উদ্ধারকর্মীরা। তবে তাদের সকল চেষ্টাকে বিফল করে মঙ্গলবার সকালে কুয়োর মধ্যে প্রাণ হারায় হাতিটি।

Advertisement

এক বন আধিকারিক জানিয়েছেন, রাত ২টো নাগাদ কুয়োর মধ্যে একটি পুরুষ হাতি আটকে পড়ে। এরপরেই খবর পেয়ে ঘটনাস্থলে যায় উদ্ধারকর্মীরা।তৎক্ষণাৎ মাটি খননকারী যন্ত্র দিয়ে দাঁতাল হাতিটিকে বের করে আনার চেষ্টা চালাছিল কর্মীরা।  পাশাপাশি হাতিটিকে বাঁচানোর জন্য স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসে।  তবে তাদের চেষ্টাকে বিফল করে  ততক্ষণে কুয়োর মধ্যে প্রাণ হারায় হাতিটি। বর্তমানে বন আধিকারিকরা এখন হাতিটির মৃতদেহ কুয়ো থেকে  বের  করে আনার চেষ্টা চালাচ্ছে। তবে  মৃত্যুর সঠিক কারণ জানার  জন্য এটি পরীক্ষা করা হবে বলে জানিয়েছে আধিকারিক।

Advertisement

উল্লেখ্য, কেরালার ত্রিশূরের ভেল্লাক্কারিথাডম এলাকাটি বন্য হাতির আক্রমণের ঝুঁকিপূর্ণ।  প্রায়শই গ্রামবাসীদের ফসল নষ্ট করে দেয় হাতির দল। তবে হাতিটি কি করে কুয়োর মধ্যে পড়ে গেল তা নিয়ে বন দফতর তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement