For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপির সাথে আমার কোন কথা হয়নি : অর্জুন সিং

02:12 PM Mar 11, 2024 IST | Subrata Roy
বিজেপির সাথে আমার কোন কথা হয়নি   অর্জুন সিং
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: লোকসভা ভোটে একজন রাজনীতিকের ভূমিকা পালন করব আমি। রবিবার আমি আঘাত পেয়েছিলাম। তবে প্রার্থী না হওয়ার জন্য কাউকে দোষারোপ করব না। সোমবার ভাটপাড়ায় নিজের বাড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানান ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ অর্জুন সিং। আপনাকে টিকিট না দেওয়ার পিছনে কি কারোর হাত আছে? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্জুন সিং বলেন, এটা আমার দুর্ভাগ্য।

Advertisement

অর্জুন সিং(Arjun Singh) দাবি করেন, তার সাথে ফিরহাদ হাকিমের কথা হয়েছে। তার সাথে পার্থ ভৌমিকের কথা হয়েছে। পার্থ ভৌমিক তার বাড়িতে এলে তিনি একসঙ্গে চা খাবেন বলে জানান অর্জুন সিং।তিনি আরোও দাবি করেন, তিনি সাধারন মানুষের পাশে থেকে রাজনীতি করার লোক।সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, তিনি হওয়ায় রাজনীতি করেন না। সেইজন্য মানুষের আশীর্বাদ সবসময় তাঁর মাথার ওপর থাকে। বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা নিয়ে তাঁর প্রতিক্রিয়া, তৎকালীন সিদ্ধান্ত নেওয়াটা কিছুটা ভূল হয়েছিল। তবে ফের বিজেপিতে ফিরছেন কিনা, তা নিয়ে মুখ খুলতে চাননি ব্যারাকপুরের বাহুবলী।

Advertisement

অর্জুনের দাবি, কোনও দলের তরফেই তাঁর সঙ্গে এখনও পর্যন্ত যোগাযোগ করা হয়নি। অর্জুন সিং দাবি করেন, বিজেপির সাথে তার কোন কথা হয়নি। এখনই কোন সিদ্ধান্ত অর্জুন সিং নিচ্ছেন না বলে সাংবাদিক সম্মেলনে দাবি করেন। তার দাবি সব দিক ভেবে তিনি পরবর্তী সিদ্ধান্ত নেবেন।অপরদিকে পার্থ ভৌমিক(Partha Bhowmick) জানান, তিনি ব্যক্তি কেউ নন। দল যে দায়িত্ব দিয়েছেন তা নিষ্ঠার সঙ্গে পালন করবেন। অর্জুনের সঙ্গে বিধায়কদের বিরোধ ছিল। তিনি সকলের সঙ্গে কথা বলবেন।

রবিবার লোকসভা(Loksabha) ভোটে টিকিট না পাওয়ার পর তার সাথে শেষ মুহূর্তে বেইমানি করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন । তার সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে বলেও অর্জুন সিং মন্তব্য করেছিলেন । রবিবার সন্ধ্যার পর থেকে ব্যারাকপুরের বিভিন্ন এলাকায় অর্জুন সিং- এর সমর্থকরা টিকিট না পাওয়ার প্রতিবাদে বিক্ষোভ দেখায়। রাস্তা অবরোধ করে তারা টায়ারে আগুন জ্বালায়।

Advertisement
Tags :
Advertisement