For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শেষকৃত্যের কাজ অসম্পন্ন রেখেই কোপা ম্যাচ দেখায় মত্ত চিলির পরিবার

লিতে একজন মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা চিলি এবং পেরুর মধ্যে কোপা আমেরিকা ম্যাচ দেখার জন্যে কার্যক্রম বন্ধ করার কারণে অন্ত্যেষ্টিক্রিয়া বাধাগ্রস্ত হয়েছে।
01:36 PM Jul 02, 2024 IST | Susmita
শেষকৃত্যের কাজ অসম্পন্ন রেখেই কোপা ম্যাচ দেখায় মত্ত চিলির পরিবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সদ্য শেষ হল T20 বিশ্বকাপ। এদিকে বিশ্বজুড়ে ফুটবল জ্বর। হ্যাঁ, একদিকে শুরু হয়েছে আমেরিকার সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা, অন্যদিকে চলছে ইউরো কাপ। দুটোই বিশ্বের সবথেকে আলোচিত ফুটবল টুর্নামেন্ট। সেই জ্বরেই আড়ষ্ট বিশ্ববাসী। যদিও দুটি খেলাই রাতের দিকেই অনুষ্ঠিত হয়। কিন্তু এবার যা ঘটল, তা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, চিলির একটি পরিবার কোপা আমেরিকা খেলা দেখার জন্যে তাঁর পরিবারের একজন মৃত সদস্যের শ্রাদ্ধ্যানুষ্ঠান বন্ধ করে দিয়েছেন। যেখানে নিজের দেশের সঙ্গে পেরুর খেলা চলছিল।

Advertisement

তাই তাঁরা খেলা দেখতে এতটাই ব্যস্ত ছিল যে, মৃত সদস্যের অন্ত্যেষ্টিক্রিয়ার কার্যক্রম বন্ধ করে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, খোলা কফিনের পাশে বসে কোপা আমেরিকা ফুটবল ম্যাচ দেখতে মৃতার পরিবারেরা। আর মৃতাকে জার্সি এবং ট্রফি দিয়ে সাজিয়ে রেখেছেন তাঁরা। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা মাত্রই নিন্দার ঝড় উঠেছে। কফিনটি ফুটবল খেলোয়াড়দের জার্সি দিয়ে সজ্জিত ছিল। মরক্কো ওয়ার্ল্ড নিউজের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে, "চিলিতে একজন মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা চিলি এবং পেরুর মধ্যে কোপা আমেরিকা ম্যাচ দেখার জন্যে কার্যক্রম বন্ধ করার কারণে অন্ত্যেষ্টিক্রিয়া বাধাগ্রস্ত হয়েছে। প্রার্থনা কক্ষের ভিতরে জড়ো হয়ে, তারা তাদের প্রিয় খেলোয়াড়দের জার্সি দিয়ে মৃত ব্যক্তির কাসকেটকে সজ্জিত করে রেখেছিল। এবং খেলাটি সম্প্রচার করা একটি বড় পর্দার দিকে মনোযোগ দিয়েছিল।"

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পরিবারের সদস্যরা ফুটবল ম্যাচ দেখছেন যখন তারা কফিন, ফুটবল খেলোয়াড়দের জার্সি এবং বেশ কয়েকটি ট্রফি দিয়ে সজ্জিত, মৃত ব্যক্তির সঙ্গে শেষবারের মতো ম্যাচ দেখার সুযোগ পেয়েছেন। আসলে খেলা দেখাই তাঁদের মূল উদ্দেশ্য ছিল না, তারা মৃত ব্যক্তির সঙ্গে খেলার দেখার চেষ্টা করেছিল। ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই কেউ কেউ ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, “এটি রাখার একটি উপায়। তারা শেষ ম্যাচটি একসঙ্গে দেখতেই এমন কাণ্ড ঘটিয়েছেন।" আরেকজন যোগ করেছেন, "তারা তার সঙ্গে শেষ ম্যাচ দেখে তাকে শ্রদ্ধা জানাচ্ছে। তিনি যদি একজন বড় ফুটবল অনুরাগী হতেন, তাহলে তিনি যা চেয়েছিলেন ঠিক তাই হবে।"

Advertisement
Tags :
Advertisement