For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্তানের ওষুধ কিনতে গিয়ে ৩০ ফুট অজগরের পেটে মহিলা

অজগরটির পেট লক্ষ্য করার পর স্থানীয়রা তার পেট কাটার সিদ্ধান্ত নেন। আর সাপের পেট থেকেই উদ্ধার হয় মহিলার লাশ। এই ধরনের ঘটনাগুলি অত্যন্ত বিরল।
04:19 PM Jul 03, 2024 IST | Susmita
সন্তানের ওষুধ কিনতে গিয়ে ৩০ ফুট অজগরের পেটে মহিলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সন্তানের ওষুধ কিনতে গিয়ে আর বাড়ি ফিরলেন না মা। তাঁর দেহ উদ্ধার হল বিশালাকার সাপের পেট থেকে। মধ্য ইন্দোনেশিয়ায় সাপের তাণ্ডবের বাড়বাড়ন্ত নতুন কথা নয়। এক মাসের মধ্যে সাপে খেয়ে ফেলা মানুষের ঘটনা দুটি শোনা গেল। বুধবার ইন্দোনেশিয়ার পুলিশ জানিয়েছে, সম্প্রতি আবারও অজগর সাপের পেট থেকে মানুষের দেহ উদ্ধার হল। মানুষের পুরো শরীরকেই খেয়ে নিয়েছে অজগর। যদিও অজগর সাপটিকে হত্যা করা হয়েছে। এক মাসের মধ্যে দু'বার অজগর হত্যা হল মধ্য ইন্দোনেশিয়ায়। ঘটনাটি ঘটেছে, মধ্য ইন্দোনেশিয়ায়। জানা গিয়েছে, মঙ্গলবার (২ জুলাই) সকালে সিরিয়াতি, (৩৬) নামক ওই মহিলা তাঁর অসুস্থ সন্তানের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়েছিলেন।

Advertisement

এরপর থেকেই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর তাঁর আত্মীয়রা, পুলিশের কাছে রিপোর্ট দায়ের করেন এবং আত্মীয়দের অনুসন্ধান শুরু করার জন্য অনুরোধ করেন। এরপর তাঁর স্বামী দক্ষিণ সুলাওয়েসি প্রদেশের সিতেবা গ্রামে তাঁদের বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে একটি রাস্তা থেকে স্ত্রীর চপ্পল এবং প্যান্ট খুঁজে পান। এর কিছুক্ষন পরেই সে ওই পথ থেকেই প্রায় ১০ মিটার দূরে একটি পাইথন সাপ দেখতে পান। সাপটি তখনও জীবিত ছিল। তখন ওই সাপের পেটটি ফোলা অবস্থায় দেখতে পান। এবং অজগরটির পেট লক্ষ্য করার পর স্থানীয়রা তার পেট কাটার সিদ্ধান্ত নেন। আর সাপের পেট থেকেই উদ্ধার হয় মহিলার লাশ। এই ধরনের ঘটনাগুলি অত্যন্ত বিরল।

Advertisement

সাম্প্রতিক বছরগুলিতে বেশ কয়েকজনকে অজগরের পেট থেকে উদ্ধার করা হয়েছে। দক্ষিণ সুলাওয়েসির অন্য একটি জেলায় গত মাসে একটি জালিকাযুক্ত অজগরের পেটের মধ্যে একজন মহিলার মৃতদেহ খুঁজে পাওয়া যায়। গত বছর মধ্য ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলাওয়েসি প্রদেশে বাসিন্দারা একটি আট মিটার অজগরকে হত্যা করেছিল, যখন তার পেট কেটে উদ্ধার হয় একজন কৃষকের মৃতদেহ। যাঁকে শ্বাসরোধ করে খেয়ে ফেলেছিল অজগর। এছাড়াও দক্ষিণ-পূর্ব সুলাওয়েসির মুনা শহরে ২০১৮ সালে একটি ৫৪ বছর বয়সী মহিলাকে সাত মিটার অজগরের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। এছাড়াও এক বছর আগে, পশ্চিম সুলাওয়েসির এক কৃষক নিখোঁজ হয়েছিলেন একটি পাম তেলের বাগানে চার মিটার অজগর তাঁকে গিলে ফেলেছিল।

Advertisement
Tags :
Advertisement