For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এবার ঘরে বসেই দেখুন 'সালার', 'ডানকি' এবং 'ফাইটার', কোথায় এবং কবে থেকে?

আসলে বিভিন্ন ওয়েব প্লাটফর্মগুলির মাধ্যমে মানুষ এখন বাড়িতে বসেই নতুন ছবি দেখার সাধ বাড়ি বসেই পেয়ে যাচ্ছে। এবার বাড়ি বসেই দেখতে পাবেন, শাহরুখের 'ডানকি', প্রভাসের 'সালার' এবং হৃতিকের 'ফাইটার'!
11:15 AM Feb 08, 2024 IST | Sushmitaa
এবার ঘরে বসেই দেখুন  সালার    ডানকি  এবং  ফাইটার   কোথায় এবং কবে থেকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে মানুষের মধ্যে সিনেমায় গিয়ে ছবি দেখার প্রবণতা প্রায় কমেই গিয়েছে। আসলে বিভিন্ন ওয়েব প্লাটফর্মগুলির মাধ্যমে মানুষ এখন বাড়িতে বসেই নতুন ছবি দেখার সাধ বাড়ি বসেই পেয়ে যাচ্ছে। এবার বাড়ি বসেই দেখতে পাবেন, শাহরুখের 'ডানকি', প্রভাসের 'সালার' এবং হৃতিকের 'ফাইটার'! কবে থেকে এবং কোথায়, সবটাই চটপট দেখে নিন!

Advertisement

প্রভাসের 'সালার' ২০২৩ সালের সবথেকে বড় হিট ছবিগুলির মধ্যে একটি। ডিসেম্বরে মুক্তি পাওয়া এই ছবিটি বিশ্ব বক্সঅফিসেও বিপুল পরিমাণ আয় করেছে। ছবিটি ১৬ ফেব্রুয়ারি থেকে OTT প্ল্যাটফর্মে স্ট্রিম হবে, কিন্তু শুধুমাত্র দক্ষিণী ভাষায়। কিন্তু ছবির ডাব সংস্করণ হিন্দিতে মুক্তি পায়নি। যা কিনা প্রভাসের ভক্তদের রীতিমতো হতাশ করেছে। ছবিটি এখন Netflix-এ স্ট্রিমিং হচ্ছে। তবে শুধুমাত্র তেলেগু, মালায়ালাম, তামিল এবং কন্নড় ভাষায়। তবে ভক্তদের ব্যাপক চাহিদার পরিপ্রেক্ষিতে নির্মাতারা ছবিটির ইংরেজি ডাব করা সংস্করণও মুক্তি পেয়েছে। কিন্তু হিন্দিতে দেখা যাচ্ছেনা ছবি, যাতে হিন্দি ভক্তরা রীতিমতো হতাশ! ইতিমধ্যেই প্রতিবাদ চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। কারণ ছবিটি হিন্দি ভাষায় বেশি আয় করেছিল। নির্মাতারা ছবিটির হিন্দি ডাব সংস্করণ নিয়ে এখনও চুপ করে আছেন। সালার পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং ছবিটি প্রযোজনা করছে হোমবলে ফিল্মসের ব্যানার। সালারে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। তিনি ছাড়াও, তারকা কাস্টে রয়েছে পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, ঈশ্বরী রাও, শ্রিয়া রেড্ডি, টিনু আনন্দ এবং জগপতি বাবু।

Advertisement

এদিকে রাজকুমার হিরানি পরিচালিত ডানকি, ২০২৩ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। গত বছর, শাহরুখ খান তিনটি ব্যাক-টু-ব্যাক হিট ছবি দিয়েছেন- পাঠান, জওয়ান এবং ডানকি। সব ছবিই বিশ্ব বক্সঅফিসে দুর্দান্ত আয় করেছে।তবে পাঠান এবং জওয়ানের তুলনায় ডানকি কম আয় করেছে। যাইহোক, প্রেক্ষাগৃহে মুক্তির দুই মাস পরেও ডানকি ওটিটিতে মুক্তি পায়নি। তবে অবশেষে অপেক্ষার প্রহর গোনা শেষ!
ডানকি ওটিটি রিলিজ শাহরুখ খানের ভক্তদের জন্য খুবই বিশেষ এবং তারা এটির ওটিটি রিলিজের জন্য অনুরোধও করেছিলেন। ছবিটি শীঘ্রই Jio সিনেমাতে মুক্তি পেতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, ছবির ওটিটি স্বত্ব জিও সিনেমাকে দেওয়া হয়েছে। শাহরুখ খান এবং তাপসি পান্নু অভিনীত ডাঙ্কি ১৬ ফেব্রুয়ারি Otto প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তবে, নির্মাতার এখনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম হার্ডি। কিং খান ছাড়াও, ডানকিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার এবং অনিল গ্রোভার। ছবির গল্প লিখেছেন ডাঙ্কির পরিচালক রাজকুমার হিরানি। এতে তাকে সমর্থন করেছেন কণিকা ধিল্লন ও অভিজাত জোশী। ছবিটি বিশ্ব বক্সঅফিসে ৫০০ কোটির বেশি আয় করেছে। তবে এ বছর শাহরুখের কোনো মুক্তি নাও হতে পারে। অভিনেতা তার আসন্ন ছবিগুলিও ঘোষণা করেননি। কিন্তু রিপোর্টে জানা যায় যে KGF খ্যাত অভিনেতা যশের পরবর্তী ছবি 'টক্সিক'-এ তার একটি ক্যামিও থাকতে পারে।

এদিকে গত ২৫ জানুয়ারী মুক্তি পেয়েছে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের ফাইটার। যা বিশ্বব্যাপী বক্সঅফিসে দারুণ আয় করেছে। ছবিটি সম্প্রতি বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা আয় করে ফেলেছে। যাই হোক, সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ছবিটি খুব শীঘ্রই স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। আপনি যদি বড় পর্দায় ফিল্মটি মিস করে থাকেন, তবে আপনি শীঘ্রই OTT-তে এরিয়াল অ্যাকশনার দেখতে পারেন। ফাইটারের ওটিটি অধিকার স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স দ্বারা অধিগ্রহণ করা হয়েছে, তবে প্রিমিয়ারের তারিখটি এখনও গোপন রয়েছে। অনুমান করা হচ্ছে যে এই বছরের হোলির কাছাকাছি সময়ে ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার হবে। সম্প্রতি, ছবির নির্মাতারা ছবিটির থেকে একটি নতুন গান উন্মোচন করেছেন। গানটি গেয়েছেন বিশাল মিশ্র, শিল্পা রাও, বিশাল দাদলানি এবং শেখর রাভজিয়ানি।

Advertisement
Tags :
Advertisement