For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পেছলো আরও ৬ মাস, 'পুষ্পা 2' মুক্তির নতুন তারিখ ঘোষণা

ছবির নির্মাতারা পুষ্পা 2-রিলিজের তারিখ ঘোষণা করলেন। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পুষ্পা 2।
10:31 PM Jun 17, 2024 IST | Susmita
পেছলো আরও ৬ মাস   পুষ্পা 2  মুক্তির নতুন তারিখ ঘোষণা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায় ৪ বছরের অপেক্ষা শেষ হতে যাচ্ছিল আগামী অগস্ট মাসে। কারণ ১৫ অগস্ট স্বাধীনতা দিবসের দিনেই মুক্তি পাওয়ার কথা ছিল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'। তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের ব্লকবাস্টার 'পুষ্পা'-র সিক্যুয়েল নিয়ে অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা। ছবির পোস্টার, ২ টা টিজার আর ২ টি গান ইতিমধ্যেই ভক্তের মনে সাড়া ফেলেছে। কিন্তু এত উন্মাদনা স্তব্ধ হয়ে গেল আপাতত। কারণ পুষ্পা 2-এর জন্যে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। কারণ ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা 2'। রিপোর্ট অনুসারে, এখনও ছবির শুটিং কিছুটা বাকি। অবশেষে এত জল্পনার পর কিছুক্ষন আগেই ছবির নির্মাতারা পুষ্পা 2-রিলিজের তারিখ ঘোষণা করলেন। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পুষ্পা 2। ছবিটি মোট ৭ টি ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ৬ ডিসেম্বর।

Advertisement

এর আগে কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছিল যে, এখনও এক মাস শুটিং বাকি আছে এবং সুকুমার জুলাইয়ের মধ্যে এটি শেষ করবেন। তাই হল! বছরের শেষে মুক্তি পাবে পুষ্পা 2। ২০২১ সালেও ডিসেম্বরে মুক্তি পেয়েছিল এই ছবির প্রথম সিক্যুয়েল। এদিকে যেহেতু 'পুষ্পা 2'-এর ১৫ আগস্টে রিলিজের কথা ছিল, তাই আল্লু অর্জুনের ছবির সঙ্গে সরাসরি সংঘর্ষ এড়াতে অনেক চলচ্চিত্রের মুক্তির তারিখ পরিবর্তন করে দেওয়া হয়েছিল। কিন্তু পুষ্পা ২ এর মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার দরুন অক্ষয় কুমারের 'খেল খেল মে' এর মুক্তি এগিয়ে দেওয়া হয়েছে।শুধু 'খেল খেল মে' নয়, জন আব্রাহামের 'বেদা'ও মুক্তি পাবে ১৫ আগস্ট। একইভাবে, পা রঞ্জিত পরিচালিত চিয়ান বিক্রমের 'থাঙ্গালান'ও অগস্টে মুক্তি পাবে।

Advertisement

এছাড়াও রোহিত শেট্টির বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'সিংহম আগেইন'ও ১৫ অগস্ট মুক্তি পাবে।উল্লেখ্য, 'পুষ্পা 2'-এর নির্মাতারা ইতিমধ্যেই ছবির প্রচার প্রচারণার অংশ হিসেবে ছবির টিজার এবং দুটি গান প্রকাশ করেছেন। পরিচালক সুকুমার এবং আল্লু অর্জুনের 'পুষ্প: দ্য রুল' ছবির সিক্যুয়েল 'পুষ্প: দ্য রাইজ'। এটি ২০২১ সালের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং ছবিটি বক্স অফিসে আগুন লাগিয়ে দিয়েছিল। এছাড়াও ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দান্না অভিনীত, ছবিটি এখন এক বছরেরও বেশি সময় ধরে তৈরি  হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement