For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামীকে নিয়ে 'আর্টিকেল 370' লঞ্চে ইয়ামি গৌতম

এই মূহুর্তে সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। মে মাসে তাঁদের সন্তান আসার কথা।
08:23 PM Feb 08, 2024 IST | Sushmitaa
অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামীকে নিয়ে  আর্টিকেল 370  লঞ্চে ইয়ামি গৌতম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া জুড়ে একজনেরই শুধু ছবি, তিনি হলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। তাঁর জীবনের সুখবর একেবারে তোলপাড় ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন আগেই গুজব উঠেছিল, তবে আজ তাতে শিলমোহর দিল অভিনেত্রী নিজেই এবং তাঁর শারীরিক অবস্থা। সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম।

Advertisement

নিজের মুখে তা স্বীকার করলেও বৃহস্পতিবার তাঁর আসন্ন ছবি 'Article 370'-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেই তা স্পষ্ট হয়ে গেল। সত্যই মা হতে চলেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। বিয়ের ৩ বছরের মাথায় অভিনেত্রী সুখবর দিলেন। ২০২১ সালে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন অভিনেত্রী। প্রেগনেন্সি হয়েও কোনও আড়ালে নয়, বরং প্রকাশ্যেই এদিন নিজের ছবির ট্রেলার লঞ্চে আসেন অভিনেত্রী। স্বামীর হাত ধরেই দেখা মেলে অভিনেত্রীর। মঞ্চে স্ত্রীর যথেষ্ট খেয়াল রাখছিলেন আদিত্য। অভিনেত্রীর আসন্ন ছবি 'আর্টিকেল 370'-এর ট্রেলার মুক্তি পেল ৮ ফেব্রুয়ারি।ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম।এটি ২৩ ফেব্রুয়ারি মুক্তির জন্য প্রস্তুত।

Advertisement

জাতীয় পুরস্কার বিজয়ী আদিত্য সুহাস জাম্বেলে পরিচালিত ছবিটিতে এনআইএ (ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি) এর এজেন্ট হিসেবে অভিনয় করবেন ইয়ামি গৌতম। মুভিটির আখ্যানটি কাশ্মীরে সন্ত্রাসবাদের উত্থান এবং 370 ধারা বাতিল করার জন্য সরকারের সংকল্প নিয়ে আবর্তিত হয়েছে। ইয়ামি গৌতম একটি এনআইএ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। 

ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন শাশ্বত সচদেব, এবং ছবির মাধ্যমে দেশের বীরদের প্রতি শ্রদ্ধা জানানো হবে। ছবির আরও কাস্টে রয়েছেন প্রিয়মনি, অরুণ গোভিল, বৈভব তাতওয়াদি, স্কন্দ ঠাকুর, অশ্বিনী কৌল, কিরণ কারমারকার, দিব্যা শেঠ শাহ, রাজ জুটশি, সুমিত কৌল, রাজ অর্জুন, অসিত গোপীনাথ রেডিজ, অশ্বনী কুমার এবং ইরাবতী হর্ষ মায়াদেব। গল্পটি লিখেছেন আদিত্য ধর এবং মোনাল থাকার, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আদিত্য সুহাস জাম্বেলে এবং অর্জুন ধাওয়ান, এবং অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন আরশ ভোরা। এদিন মঞ্চে অভিনেত্রীকে বক্তৃতা দেওয়ার সময় তাঁর কষ্ট হচ্ছিল দেখে স্ত্রীর জন্যে প্রকাশ্যেই বালিশের ব্যবস্থা করে দেন আদিত্য। যে ভিডিওটি এখন ভাইরালএই মূহুর্তে সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। মে মাসে তাঁদের সন্তান আসার কথা। 

Advertisement
Tags :
Advertisement