OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হাওড়া ব্রিজে কলকাতাগামী গাড়িতে ভয়ংকর আগুন

09:46 PM Feb 13, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার রাত্রি ৮ টা ১৫ মিনিট নাগাদ ব্যস্ত হাওড়া ব্রিজের ওপরে চলন্ত একটি প্রাইভেট গাড়িতে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে দাউ দাউ করে গোটা গাড়ি জ্বলতে শুরু করে। হাওড়া ট্রাফিক সূত্রের খবর, গাড়িটি কলকাতা অভিমুখে যাচ্ছিল। ব্রিজ থেকে নামার আগে এই দুর্ঘটনা ঘটে। গোটা পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে ট্রাফিক ও নর্থ পোর্ট থানার(N.P.P.S.) আধিকারিকরা।

দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।শেষ পাওয়া খবর অনুযায়ী কলকাতা পুলিশের ক্রেনের মাধ্যমে গাড়িটিকে অন্যত্র সরিয়ে যাওয়া হচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে কলকাতা অভিমুখে যান চলাচল ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পরে। উপস্থিত ট্রাফিক আধিকারিকদের সাহায্যে পরিস্থিতি সামাল দেয় আধিকারিকরা। ঘটনার খবর পেয়ে দমকলের(Fire Brigade)দুটি গাড়ি আগুন নেভানোর কাজে লাগে। ঘটনাতে কারোর হতাহতের খবর নেই বলেই পুলিশ সূত্রে খবর। আপাতত যান চলাচল ব্যবস্থা স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে।

আগুন লেগে যাওয়ার গাড়ি চালকের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এটি নেই অগ্নিকাণ্ডের ঘটনা যখন ঘটে সেই সময় হাওড়া ব্রিজে(Howarha Bridge) কলকাতা থেকে জেলার মানুষদের বাড়ি ফেরার ব্যস্ততা ছিল চরমে। পুলিশ এক দিকের যান চলাচল বন্ধ করে দিয়ে হাওড়া ব্রিজের দু' দিক অভিমুখে যান চলাচলকে ধীরে ধীরে স্বাভাবিক করে তোলে। এই অগ্নিকাণ্ডের দরুন আতঙ্ক ছড়িয়ে পড়ে হাওড়া ব্রিজে। বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়।

Tags :
Fire On Car At Howarha BridgeFire On Howraha Bridge
Next Article