For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৫ মিনিটেই পণ্য পৌঁছে যাবে বাড়িতে, বড় পদক্ষেপ ফ্লিপকার্টের

06:30 PM Jun 21, 2024 IST | Mainak Das
১৫ মিনিটেই পণ্য পৌঁছে যাবে বাড়িতে  বড় পদক্ষেপ ফ্লিপকার্টের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ব্যবসায় টিকে থাকতে এবার বড়সড় পদক্ষেপ নিল ফ্লিপকার্ট। এবার ১৫ মিনিটেই আপনার বাড়িতে পৌঁছে যাবে জিনিসপত্র। ১৫ জুলাই ফ্লিপকার্ট এই পরিষেবা শুরু করতে চলেছে। এর আগে এই পরিষেবা বাজারে এনেছে ব্লিঙ্কেট, জেপটো ও বিবিনাওয়ের মতো সংস্থা। এবার সেই প্রতিযোগিতায় নাম লিখিয়েছে ফ্লিপকার্টও।

Advertisement

জানা গিয়েছে, ফ্লিপকার্টের মাধ্যমে মুদিখানার দোকানের জিনিসপত্র পৌঁছে যাবে গ্রাহকদের বাড়িতে। শুধু মুদিখানার দোকানের সামগ্রীই নয়, সেইসঙ্গে বিভিন্ন ইলেকট্রনিক সরঞ্জামও পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। এর আগে ফ্লিপকার্ট কুইক নামে একটি পরিষেবা চালু করা হয়েছিল। কিন্তু সেক্ষেত্রে জিনিসপত্র পৌঁছে দিতে ৯০ মিনিট সময় লাগত। তবে এবারে অনেক কম সময়ে গ্রাহকের বাড়িতে জিনিস পৌঁছে যাবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

Advertisement

উল্লেখ্য, করোনা মহামারীর সময় থেকেই পণ্য বাড়িতে পৌঁছে দেওয়ার পরিষেবায় গতি এসেছে। ইতিমধ্যে ব্লিঙ্কেট এই পরিষেবায় জনপ্রিয়তা বাড়িয়েছে। এবার ফ্লিপকার্টও পণ্য বাড়িতে পৌঁছে দেওয়ার এই পরিষেবা শুরু করতে চলেছে। ফ্লিপকার্টের পর রিলায়েন্স গোষ্ঠীও নাকি এই একই পরিষেবায় নামতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement