For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খাদ্য দফতরে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২

12:45 PM Apr 24, 2024 IST | Srijita Mallick
খাদ্য দফতরে চাকরি দেওয়ার নামে প্রতারণা  গ্রেফতার ২
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল খাদ্য দফতরে। বুধবার এই প্রতারণার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ।  ধৃতদের বুধবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

লক্ষ লক্ষ টাকার বিনিময়ে সরকারি নথি জাল করে খাদ্য দফতরে চাকরি দেওয়ার অভিযোগ। এই ঘটনার সঙ্গে যুক্ত শম্ভুনাথ মিস্ত্রি এবং সমীরণ হালদার  গ্রেফতার করা হয়েছে । তারা দুজনে এই প্রতারণার সঙ্গে যুক্ত ছিলেন বলে খবর। তবে পুলিশের আশঙ্কা চাকরি প্রতারণা ঘটনায় এই দুজন ছাড়াও আরও অনেকেই যুক্ত রয়েছে। কারা এই প্রতারণা চক্রের সঙ্গে যুক্ত রয়েছে তা জানতে তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Advertisement

কি করে ঘটল এই প্রতারণা? পুলিশ সূত্রে জানা গিয়েছে, নরেন্দ্রপুরের এক মহিলাকে খাদ্য দফতরে চাকরি করে দেওয়ার নামে আট লক্ষ টাকা নিয়েছিল শম্ভুনাথ মিস্ত্রি এবং সমীরণ হালদার । তারপর ওই মহিলাকে ভুয়ো নিয়োগপত্র এবং জাল অর্ডার কপিও দেয় দুই অভিযুক্ত। কিন্তু সেই নিয়োগপত্র পেয়েই সন্দেহ ওই মহিলার। যাচাই করে বুঝতে পারেন পুরোটাই ভুয়ো। প্রতারণার শিকার হয়েছেন তিনি। তারপরে তিনি নরেন্দ্রপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। আর কারা কারা এই প্রতারণার কবলে পড়েছে তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement