OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সমুদ্রে ভাসছে বোতল, মদ ভেবে পান করতেই মৃত্যু ৪ মৎস্যজীবীর

11:33 AM Jun 30, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ সমুদ্রের মধ্যে ভাসছে বোতল। তা দেখেই মৎস্যজীবীরা মদ ভেবে সেটি পান করতেই ঘটল বিপত্তি। প্রাণ হারালেন চার মৎস্যজীবী। পাশাপাশি অসুস্থ হয়ে পড়েছেন দুজন মৎস্যজীবী। এমনই ঘটনা ঘটেছে শ্রীলঙ্কার দক্ষিণ উপকূলীয় শহর টাঙ্গালে।

শ্রীলঙ্কার নৌবাহিনী জানায়, ঘটনাটি ঘটেছে ডেভন নামের এক মাছ ধরার জাহাজে। জেলেরা সমুদ্রে ভাসমান বোতলে মদ রয়েছে ভেবে তা খেয়ে ফেলে।   এরফলে তারা গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। এরপর তৎক্ষণাৎ চিকিৎসার জন্য  জাহাজে থাকা মৎস্যজীবীদের সমুদ্রের পাড়ে নিয়ে আসা হয়। তবে ততক্ষণে চারজনের মৃত্যু হয়েছে। বাকিদের চলছে চিকিৎসা। ইতিমধ্যেই এই ঘটনার জেরে  কাহাওয়াত্তা ও শ্রীলঙ্কার নৌবাহিনীর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

ডেভন জাহাজটি  ৪ জুন টাঙ্গালে থেকে যাত্রা শুরু করেছিল। এই ঘটনাটি শ্রীলঙ্কার রাজধানী কলম্বো  থেকে প্রায় ১২০ মাইল  দূরে অবস্থিত  টাঙ্গালে ঘটেছে।   সূত্রের খবর, জেলেরা ওই এলাকায় মাছ ধরতে গেলে বেশ কিছু বোতল বিতরণ করে থাকে। এবার ও তারা সেটাই করতে গিয়ে ঘটল বিপত্তি।  তবে এখন পর্যন্ত মৎস্যজীবীদের পরিচয় জানা যায়নি। ইতিমধ্যেই নৌবাহিনী বোতলগুলিতে কী ছিল তা জানতে   তদন্ত  শুরু করছে। স্বাভাবিকভাবে এই ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়ে পড়েছে আতঙ্ক  । 

Tags :
fishermen deathSri LankanSri Lankan fishermen
Next Article