For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুরুলিয়া শহরের কাছেই পিকআপ ভ্যান উল্টে মৃত ৪

শুক্রবার সকালে পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়কের ওপরে আইমুন্ডি গ্রামে একটি পিকআপ ভ্যান উল্টে মৃত্যু হল ৪ জনের।
11:12 AM Jun 21, 2024 IST | Koushik Dey Sarkar
পুরুলিয়া শহরের কাছেই পিকআপ ভ্যান উল্টে মৃত ৪
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাত সকালে বড়সড় দুর্ঘটনা ঘটে গেল পুরুলিয়ার(Purulia) বুকে। জেলার সদর শহরের কিছুটা দূরেই পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়কের(Bokaro Road) ওপরে আইমুন্ডি গ্রামে একটি পিকআপ ভ্যান উল্টে মৃত্যু হল ৪ জনের। দুর্ঘটনায়(Accident) আহত হয়েছেন ৯জন। তাঁদের পুরুলিয়া দেবেন মাহাতো গভর্মেন্ট মেডিকেল কলেজ ও হাসাপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপ ভ্যানের সামনে চাকা ফেটে যাওয়ায় দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। মৃত চারজনই পুরুলিয়ার জয়পুর থানা এলাকার একই গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার খবর সেখানে পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েছেন মৃত ব্যক্তিদের পরিবারের সদস্যরা। জানা গিয়েছে আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বোকারো হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ৪জনই চৈতনডিহ গ্রামের বাসিন্দা ছিলেন। মূলত ছাগল কেনাবেচাই তাঁদের পেশা। এই উপার্জনেই চলে সংসার। আর এদিন সেই ছাগল বিক্রি করতে গিয়েই তাঁদের পড়তে হল দুর্ঘটনার মুখে।

Advertisement

জানা গিয়েছে, এদিন সকালে পুরুলিয়া জেলার জয়পুর থানার রামামতি ও চৈতনডিহ গ্রাম থেকে একটি পিকভ্যান ভাড়া করে পুরুলিয়ায় আসছিলেন ১৩জন গ্রামবাসী। পেশাগত ভাবে তাঁরা সকলেই ছাগল ব্যবসায়ী। কিন্তু পুরুলিয়া শহরের কাছে আইমুন্ডি গ্রামে আচমকা ফেটে যায় পিকআপ ভ্যানের চাকা। তার জেরে চলন্ত অবস্থাতেই গাড়িটি রাস্তায় উলটে যায়। সেই গাড়ির নীচেই চাপা পড়ে যান সকলে। তড়িঘড়ি স্থানীয়রাই উদ্ধারকাজে হাত লাগান। ঘটনাস্থল থেকে একটু দূরে পুরুলিয়া মফস্বল থানার নাকা চেকিং চলছিল। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে কর্তব্যরত পুলিশ কর্মীরাও ছুটে যান। পুলিশের তরফে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই ৪জনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদের নাম সুধীর গড়াই, পাটু গড়াই, অনাদি গড়াই ও দুঃখহরণ গড়াই। পিকআপ ভ্যানে ছিল ২০টি ছাগলও। দুর্ঘটনার সময় মাত্র ১টি ছাগল কোনঅভাবে লাফ দিয়ে বেড়িয়ে যেতে পেয়েছিল। বাকিগুলি পিকআপ ভ্যানের নীচেই চাপা পড়ে যায়।

Advertisement

Advertisement
Tags :
Advertisement