For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অত্যাধিক গরমের কারণে গঙ্গাসাগরের স্কুলে অসুস্থ হয়ে পড়লেন ২০ জন ছাত্রী

06:34 PM Jun 26, 2024 IST | Subrata Roy
অত্যাধিক গরমের কারণে গঙ্গাসাগরের স্কুলে অসুস্থ হয়ে পড়লেন ২০ জন ছাত্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি, গঙ্গাসাগর ও মালদা: জুন মাস শেষ হতে চলল অথচ এখনো পর্যন্ত বৃষ্টির দেখা নেই দক্ষিণবঙ্গে। বাংলার আষাঢ় মাসে ভ্যবস্যা গরমে নাজেহাল সাধারণ মানুষ থেকে শুরু করে স্কুল কলেজের ছাত্রছাত্রীরা। আর এরই মধ্যে অত্যাধিক গরমে অসুস্থ হয়ে পড়লেন কুড়ি জন ছাত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার গঙ্গাসাগরের(Gangasagar) ধবলাট লক্ষণ পরিবেশ হাই স্কুল , দেবনগর বিদ্যাপীঠ ও খান সাহেব আওয়াজ হাই স্কুলে। স্কুল সূত্রে জানা যায় ,প্রত্যেক দিনের মতোই এদিনও স্কুল চলাকালীন হঠাৎ করেই অত্যাধিক গরমে অসুস্থ হয়ে পড়ে প্রায় ২০ জন ছাত্রী। তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে সাগর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয় । এই খবর পাওয়ার পর ওই ছাত্রীদের সাথে দেখা করতে হাসপাতালে ছুটে আসেন সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি সাবিনা বিবি। যদিও প্রাথমিক চিকিৎসার পর প্রত্যেককেই বর্তমানে সুস্থ রয়েছে বলে জানান চিকিৎসকরা ।

Advertisement

এদিকে, মালদা(Malda) জেলার হবিবপুরে সাত সকালে এক রাষ্ট্রয়াত্ত্ব ব্যাংকে অগ্নিকাণ্ডের জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার হবিবপুর ব্লকের কেন্দপুকুর এলাকায়। ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার মঙ্গলপুরা অঞ্চলের কুলাডাঙা এলাকার সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(Central Bank Of India) কুলাডাঙা ব্রাঞ্চে। ব্যাংকের কর্মী জানিয়েছেন, বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা কালো ধোয়া দেখতে পান। সেই সময় তড়িঘড়ি ব্রাঞ্চ ম্যানেজারকে খবর দিলে ছুটে আসেন ব্রাঞ্চ ম্যানেজার। খবর দেওয়া হয় দমকলকে হবিবপুর থানার পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছয় একটি দমকলের ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

Advertisement

ব্যাংক ম্যানেজার(Bank Manager) জানিয়েছেন ,সকাল বেলা খবর পেয়ে আসলে তিনি দেখতে পান ব্যাংকের ভিতর থেকে কালো ধোঁয়া(Black Smoke) বের হচ্ছে। তড়িঘড়ি দমকলকে খবর দিলে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ আনে। তবে কি করে আগুন লেগেছে তা এখন স্পষ্ট নয়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো পরিষ্কার বলতে পারেননি ।কয়েকটি কম্পিউটার সহ কাগজপত্র পুড়ে গেছে। প্রাথমিক অনুমান ইলেকট্রিক সট সার্কিটের জেরে আগুন লেগেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement