OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঘাটালে হ্যাটট্রিক, হিরণকে পেছনে ফেলে বিপুল ভোটে জয়ী হওয়ার পথে দেব

এবার লোকসভা নির্বাচনের ষষ্ঠদফায় ভোট হয়েছে ঘাটালে (Ghatal)। আর ভোট প্রচারের শুরু থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন অভিনেতা। ঘাটালের মানুষের ঘরের ছেলে তিনি। তাই জয় নিয়ে চূড়ান্ত বিশ্বাসী ছিলেন দেব।
02:44 PM Jun 04, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: সুপারস্টার, আবার দাপুটে রাজনৈতিক ব্যক্তিত্ব। ভোটের আগেই দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তিনি, তিনিই জিতবেন। এবং তাঁর দলই বিপুল ভোটে জয়যুক্ত হবে। সেটাই হতে চলেছে। আজ ৪ জুন। লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা। গোটা দেশের পাখির চোখ, দেশের মসনদে কে বসবে এবার তাই দেখার পালা! তবে দেশের অন্যান্য কেন্দ্রের তুলনায় পশ্চিমবঙ্গের উপর চোখ সবার। কেননা বাংলার দখলে মা মাটি মানুষ। ইতিমধ্যেই বাংলায় ৪২ টি আসনের মধ্যে ৩১ টা তৃণমূলের দখলে।

যার মধ্যে তারকা প্রার্থী দেব, নবাগতা রচনা বন্দোপাধ্যায় বিপুল ভোটে এগিয়ে আছেন। আর গো হারার মুখে লকেট চট্টোপাধ্যায়, হিরন্ময় চট্টোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল কেন্দ্র থেকে দুবারের জয়ী সাংসদ তথা তারকা প্রার্থী দেবকেই আবারও তৃণমূলের ভাগ্য নির্ধারণের জন্যে বেছে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর যে, চিন্তাভাবনা ভুল তা আরও একবার প্রমাণ হতে চলেছে। এবার লোকসভা নির্বাচনের ষষ্ঠদফায় ভোট হয়েছে ঘাটালে (Ghatal)। আর ভোট প্রচারের শুরু থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন অভিনেতা। ঘাটালের মানুষের ঘরের ছেলে তিনি। তাই জয় নিয়ে চূড়ান্ত বিশ্বাসী ছিলেন দেব। তাই হতে চলেছে। এই কেন্দ্র থেকে তৃতীয়বারের মতো ভোটে দাঁড়িয়েছিলেন তৃণমূল কংগ্রেসের(TMC) তারকা প্রার্থী দেব(Dev)। দেবের বিরুদ্ধে বিজেপির(BJP) হয়ে ঘাটাল থেকে লড়ছেন হিরণ চট্টোপাধ্যায়(Hiran Chatterjee)।

কিন্তু দেব ৫০ হাজারের বেশি ভোটে এগিয়ে গিয়েছেন। পশ্চিম মেদিনীপুরের ঘাটালে মোট ভোটার সংখ্যা ছিল ১৯ লাখ ৩৯ হাজার ৯৪৫ জন। ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত ৭টি বিধানসভা। যথা- পাঁশকুড়া পশ্চিম, সবং, পিংলা, ডেবরা, দাসপুর, ঘাটাল, কেশপুর। এই কেন্দ্রের মূল দুই প্রতিপক্ষ বিজেপির হিরণ ও তৃণমূলের দেবই ছিলেন হাইলাইটেড। ঘাটালের ২ বারের সাংসদ দেব। ২০১৯ সালে বিজেপির ভারতী ঘোষকে ১ লক্ষের বেশি ভোটের ব্যবধানে হারিয়েছিলেন দেব। ওদিকে সদ্য রাজনীতিতে নেমেই কলিগ তথা প্রতিদ্বন্দ্বি লকেট চট্টোপাধ্যায়কে বিপুল ভোটে হারানোর পথে রভহনা বন্দোপাধ্যায়।

Tags :
Dev
Next Article