For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লন্ডন-দুবাইয়ে বাড়ি, দামী গাড়ি, ১৪০০ কোটি টাকার মালকিন বিজেপি প্রার্থীকে চিনে নিন  

06:24 PM Apr 17, 2024 IST | Srijita Mallick
লন্ডন দুবাইয়ে বাড়ি  দামী গাড়ি  ১৪০০ কোটি টাকার মালকিন বিজেপি প্রার্থীকে চিনে নিন  
Courtesy: google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আগামী ৭ মে তৃতীয় দফায় গোয়ার দুই লোকসভা আসনে ভোটগ্রহণ হবে। আর দক্ষিণ গোয়ায় বিজেপি যাঁকে প্রার্থী করেছে তাঁর সম্পত্তির বহর শুনলে ভিরমি খেতে পারেন আম আদমি। কেননা, ১০০ বা ৫০০ কোটি নন, ১৪০০ কোটি টাকার সম্পত্তির অধিকারী হলেন পল্লবী ডেম্পো। মঙ্গলবার মনোনয়ন জমা দেওয়ার সময়ে নির্বাচন কমিশনের কাছে দেওয়া হলফনামায় তেমনটাই জানিয়েছেন দক্ষিণ গোয়ার বিজেপি প্রার্থী। 

Advertisement

আসলে গোয়ার বিখ্যাত শিল্প সংস্থা ডেম্পোর অন্যতম কর্ণধার শ্রীনিবাস ডেম্পোর স্ত্রী পল্লবী। ফুটবল ক্লাব থেকে রিয়েল এস্টেট, জাহাজ নির্মাণ, শিক্ষা এবং খনির ব্যবসা রয়েছে ডেম্পো শিল্প গোষ্ঠীর। হলফনামায় পল্লবী জানিয়েছেন, 'তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ  ২৫৫.৪ কোটি টাকা। আর স্থাবর সম্পত্তির বাজারমূল্য ২৮.২ কোটি টাকা। উল্টোদিকে স্বামী শ্রীনিবাসের অস্থাবর সম্পদের মূল্য ৯৯৪.৮ কোটি টাকা। স্থাবর সম্পত্তির মোট বাজারমূল্য ৮৩.২ কোটি টাকা। গোয়া এবং দেশের অন্যান্য এলাকায় শ্রীনিবাস ডেম্পোর সম্পত্তি ছাড়াও, দুবাইতে একটি অ্যাপার্টমেন্টও রয়েছে । যার বাজার মুল্য ২.৫ কোটি টাকা।

Advertisement

দুবাইয়ের পাশাপাশি লন্ডনেও রয়েছে ১০ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট।  শুধু বাড়ি নয় পল্লবীর রয়েছে দামি দামি বেশ কয়েকটি গাড়ি। হলফনামা অনুসারে পল্লবীর রয়েছে বিভিন্ন সিরিজের তিনটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি। যার অনুমানিক বাজার মুল্য ১ .৬৯  কোটি, ১৬ .৪২  লাখ, ২১ .৭৩  লাখ টাকা। এছাড়াও  একটি ক্যাডিলাক গাড়ি আছে, যার দাম ৩০ লাখ টাকা। একটি Mahindra Thar SUV রয়েছে যার দাম ১৬ .২৬  লক্ষ টাকা। পাশাপাশি  পল্লবী তার হলফনামায় জানিয়েছেন যে তার কাছে ৫.৭ কোটি টাকার সোনা রয়েছে। 

Advertisement
Tags :
Advertisement