For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যবসায়ীর বাড়িতে রাতের অন্ধকারে দুঃসাহসিক চুরি, গোবরডাঙাতে চাঞ্চল্য

06:25 PM Jun 21, 2024 IST | Subrata Roy
ব্যবসায়ীর বাড়িতে রাতের অন্ধকারে দুঃসাহসিক চুরি  গোবরডাঙাতে চাঞ্চল্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গোবরডাঙা: পরিবারের সদস্যরা ঘরে ঘুমাচ্ছেন তারই মধ্যে মেন গেটের তালা ভেঙে দুঃসাহসিক চুরি ব্যবসায়ীর বাড়িতে। গোবরডাঙার বেলঘড়িয়া এলাকার ঘটনা। ঘর থেকে ব্যবসার জন্য রাখা নগদ প্রায় পৌনে দু লক্ষ টাকা ও সোনা রুপোর গয়না,রুপোর কয়েন ও ব্যাংক থেকে কেনা সোনার বিস্কুট নিয়ে চম্পট দিয়েছে । সব মিলিয়ে ৮ থেকে ১০ লক্ষ টাকার চুরি গিয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এলাকায় পুলিশি নজরদারি ও প্রশাসনের লাগানো সিসি ক্যামেরা(CCTV) অচল থাকায় পরিবারের সদস্যরা কার্যত পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। রাত পৌনে দুটো নাগাদ ব্যবসায়ী জয়দেব সেন বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে উঠে এই চুরির ঘটনা দেখতে পান।

Advertisement

রাতে ফোন করলে তদন্তে আসে গোবরডাঙ্গা থানার(Gobardanga P.S.) পুলিশ। অন্যদিকে,শুক্রবার সকালে হাবড়া কামারথুবা মোড় সংলগ্ন এলাকায় পুকুর থেকে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতের নাম সমর সাধুখাঁ, বাড়ি কামারথুবা নন্দবাসী এলাকায়। পারিবারিক সূত্রে জানা যায়, সকালবেলা বাড়ি থেকে বেরিয়ে যায় সমর সাধুখাঁ। বাড়ির লোক টের পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। মৃত ব্যক্তির শারীরিক সমস্যা ছিল, নার্ভের সমস্যায় ভুগছিলেন তিনি।

Advertisement

স্টেশন সহ বাজারে ঘুরে তাঁকে খুঁজে না পেয়ে বাড়ি ফিরে আসে পরিবারের লোকজন। এরপর খোঁজ পায় পুকুরের মধ্যে একটি দেহ ভাসছে। তড়িঘড়ি ওখানে গিয়ে চিনতে পেরে খবর দেয় হাবড়া থানায়(Habra P.S.)। পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায় হাবড়া হাসপাতালে। ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে। আজ বারাসত হাসপাতালে পাঠানো হবে ময়না তদন্তের জন্য। হাবড়া থানার পুলিশ তদন্ত করে দেখছে কী কারণে মৃত্যু ঘটেছে?

Advertisement
Tags :
Advertisement