OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হালিশহরে সরকারি জায়গায় বেআইনি দখল করে রাখা দোকান ঘর ভেঙে দিল পুরসভা

03:53 PM Jun 25, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হালিশহর ও বিধাননগর: বেশ কিছুদিন ধরেই সরকারি জায়গায় বেআইনিভাবে দখলদারি করে দোকান চালানো হচ্ছিল হালিশহর পৌর এলাকায়। এরপর মুখ্যমন্ত্রী নির্দেশ অনুযায়ী সেই দখলদারি ভাঙল হালিশহর পৌরসভা(Halisahar Municipality)। হালিশহর পৌর এলাকা বিভিন্ন ওয়ার্ডের পাশাপাশি সোমবার হালিশহর বাগমোর অঞ্চলে বেআইনি দখলদারি করে রাখা দোকান ভেঙে দিল পৌরসভা। যাতে সাধারণ মানুষের কোন অসুবিধা না হয় সে কারণেই এই উদ্যোগ বলে জানান হালিশহর পৌরসভার পৌর প্রধান শুভঙ্কর ঘোষ(Chairman Subhankar Ghosh)।বেআইনি উচ্ছেদ নিয়ে পুরপ্রধান শুভঙ্কর ঘোষ বলেন, কিছুদিন আগেই পুরসভার পক্ষ থেকে হোটেলটিকে ভাঙা ব্যাপারে নোটিশ করা হয়েছিল।

গতকাল মুখ্যমন্ত্রী নির্দেশও দিয়েছেন বেআইনি নির্মাণ ভেঙে ফেলতে হবে। যেখানে হোটেল ছিল সেটা ভেঙে জায়গা খালি করে দেওয়া হয়েছে। ওখানে টোটো ও অটো রাখার স্ট্যান্ড করা হবে। পুরপ্রধান আরও জানান, সরকারি জমিতে থাকা ৩৭-৩৮টি বেআইনি নির্মাণ ভেঙে ফেলার নোটিশ দেওয়া হয়েছে। এদিকে, সোমবার মুখ্যমন্ত্রীর সাংবাদিক সম্মেলন করার পর ফুটপাতের উপর বেআইনিভাবে দোকান নিয়ে নড়েচড়ে বসলো বিধান নগর পুলিশ। বিধান নগর দক্ষিণ থানার ১৬ নম্বর ট্যাংক লাগোয়া কে ,বি, ব্লকে ফুটপাতের উপর বেআইনি দোকানগুলোকে ভেঙে ফেলা হয় বিধাননগর পুর নিগম এবং দক্ষিণ থানার পুলিশের পক্ষ থেকে।

সোমবার নবান্নতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Bandopadhay) জানান বিধান নগরে ফুটপাতের উপর বেআইনিভাবে দোকান রয়েছে। মঙ্গলবার সকাল থেকেই পুলিশি তৎপরতা চোখে পরে বিধান নগরে। বিধান নগর দক্ষিণ থানা পুলিশ এবং বিধাননগর পুর নিগম এবং দক্ষিণ থানার পুলিশের পক্ষ থেকে বিধাননগর পুর নিগমের ৩৭ নম্বর ওয়ার্ডে কে.বি, ব্লকে ফুটপাতের উপরে থাকা দোকান গুলোকে ভেঙে দেওয়া হচ্ছে। মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশের পর তৎপর বিধাননগর পুলিশ এবং বিধাননগর পুর নিগম।

Tags :
Halisahar MunicipalityHalisahar Municipality Statr drive Against Illegal Hawkers
Next Article