For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Dunki Teaser: চার বন্ধুকে নিয়ে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিলেন হার্ডি, চলল গুলি, এরপর..

সেই মতো প্রথম দৃশ্যেই দেখা গেল মরুভূমির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে ৬ জন। প্রথমে শাহরুখ খান। দলে রয়েছে এক মহিলাও। হঠাৎই গুলি ছুটে আসে। এরপরের প্রেক্ষাপট পঞ্জাবের
11:59 AM Nov 02, 2023 IST | Sushmitaa
dunki teaser  চার বন্ধুকে নিয়ে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিলেন হার্ডি  চলল গুলি  এরপর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথা অনুযায়ী কাজ। বৃহস্পতিবার শাহরুখের ৫৮ তম জন্মদিনে মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি 'ডানকি'র প্রথম ঝলক। এই ছবি দিয়েই বছর শেষ করবেন অভিনেতা। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'ডানকি'। ছবিটি রাজকুমার হিরানি ও তাপসী পান্নুর সঙ্গে অভিনেতার প্রথম সহযোগীতা নিশ্চিত করছে। আজ ছবির টিজার লঞ্চ করল নেটফ্লিক্স। তবে এটাই শুরু, আগে আগে ভক্তদের জন্যে আরও ধামাকা অপেক্ষা করছে বলে আভাস দিল টিজার। এটা 'ড্রপ 1', খুব শীঘ্রই আসছে ড্রপ 2। যদিও আগে থেকেই খবর ছিল উদ্বাস্তু সমস্যাকে ফোকাস করবে রাজকুমার হিরানির ছবি। সেই মতো প্রথম দৃশ্যেই দেখা গেল মরুভূমির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে ৬ জন। প্রথমে শাহরুখ খান। দলে রয়েছে এক মহিলাও। হঠাৎই গুলি ছুটে আসে। এরপরের প্রেক্ষাপট পঞ্জাবের।

Advertisement

যেখানে দেখা গিয়েছে এক পরিবার তাঁদের ছেলেকে বলছে ইংল্যান্ডের কথা ভাবলেই মারা যাবে তাঁর ঠাকুমা। ছেলেটি ডাক্তার। কারণ গলায় তার ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা যায়, সত্যি সত্যি মারা গিয়েছে তাঁর ঠাকুমা। এরপরেই সিনে এন্ট্রি নেন শাহরুখ খান। যিনি মস্তিখোর, বন্ধুরাই যার পরিবার। নাম হার্ডি। আর তাঁর চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। আর হার্ডির চার বন্ধুই যেতে চায় লন্ডন। তাই তাঁদের নিয়েই লন্ডনে যাওয়ার সিদ্ধান্ত নেন হার্ডি, আর সেই সিদ্ধান্তই বদলে দেয় তাঁদের জীবন। শাহরুখের সঙ্গে প্রথম জুটি বাঁধছেন তাপসী পান্নু, যেখানে একটাই মহিলা প্রধান চরিত্র, ভিকি কৌশল স্পষ্টতই ভিডিওতে অবাক করার উপাদান ছিলেন।

Advertisement

'ডানকি' তে আমাদের প্রজন্মের সবচেয়ে প্রিয় দুই শিল্পী, এসআরকে এবং রাজু হিরানির মধ্যে একটি আনন্দদায়ক সহযোগিতা! সিনেমার লক্ষ্য হল সিনেমার মাধুর্য এবং নস্টালজিয়া ফিরিয়ে আনা, লালিত স্মৃতি জাগিয়ে তোলা। এই ছবির মাধ্যমেই একশন অবতার থেকে অভিনেতার সেই চার্মিং মনোভাব দৃশ্যায়িত হয়েছে। রাজকুমার হিরানির বিস্ময় কর জগতের একটি আভাস দেয় এবং চার বন্ধুর হৃদয়গ্রাহী গল্প উপস্থাপন করে। যাঁরা তাদের স্বপ্নকে সত্য করতে যে কঠিন কিন্তু জীবন-পরিবর্তনকারী যাত্রা শুরু করতে চলেছে সেটা নিয়েই গল্প এগোবে। ভিডিওটি শেয়ার করে, এসআরকে X-তে লিখেছেন, "একটি সহজ এবং বাস্তব লোকেদের তাদের স্বপ্ন এবং আকাঙ্ক্ষা পূরণ করার চেষ্টা করার গল্প। বন্ধুত্ব, ভালবাসা এবং একসঙ্গে থাকার... গল্প! একটি হৃদয়গ্রাহী গল্প গল্পকার। এই যাত্রার অংশ হতে পারাটা সম্মানের এবং আমি আশা করি আপনারা সবাই আমাদের সঙ্গে থাকবেন। #DunkiDrop1 এখানে... #Dunki এই ক্রিসমাসে বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাচ্ছে।"

ছবিতে আরও অভিনয় করছেন, বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার, অনিল গ্রোভার। 'ডানকি' জিও স্টুডিও, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মসের উপস্থাপনা, রাজকুমার হিরানি এবং গৌরী খান প্রযোজিত। ডানকির গল্প লিখেছেন অভিজাত যোশি, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন। 

Advertisement
Tags :
Advertisement