For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হরিহরপাড়াতে জাল নোটসহ গ্রেপ্তার যুবক, ভাটপাড়ায় দুঃসাহসিক ছিনতাই

02:39 PM Jun 10, 2024 IST | Subrata Roy
হরিহরপাড়াতে জাল নোটসহ গ্রেপ্তার যুবক  ভাটপাড়ায় দুঃসাহসিক ছিনতাই
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হরিহরপাড়া ও ভাটপাড়া: ২০ হাজার টাকার জাল নোট সহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম টমাস শেখ। তাঁর বাড়ি হরিহরপাড়ার(Hariharpara) রুকুনপুর কলাবাগানপাড়া (Kalabaganpara) এলাকায়। সোমবার সকালে হরিহরপাড়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় ৪০ টি ৫০০ টাকার জাল নোট। ধৃতকে সোমবার বহরমপুর আদালতে(Baharampur Court) পেশ করা হয়। অন্যদিকে, আগ্নেয়াস্ত্র নিয়ে আচমকা হানা এক দুষ্কৃতীর। পাঁচ লক্ষ টাকা দাবি করে ওই দুষ্কৃতী। টাকা না পেয়ে পাঁচটি সোনার আংটি নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে রবিবার রাতে উত্তর চব্বিশ পরগনা জেলার ভাটপাড়া পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের মাদরাল ব্যানার্জীপাড়ায়।

Advertisement

তদন্তে নেমেছে ভাটপাড়া থানার(Bhatpara P.S.) পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে একটি বেসরকারি সংস্থার কর্মচারী দেবায়ন দে-র বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে হানা দেয় এক দুষ্কৃতী। সেইসময় দেবায়ন বাড়িতে ছিলেন না। বাড়িতে তাঁর শ্বাশুড়ি মা ছিলেন। ওই দুষ্কৃতী ফোন করে দেবায়নকে বাড়িতে ডাকে। দেবায়নের অভিযোগ, আগ্নেয়াস্ত্র বের করে ওই দুষ্কৃতী তাঁর কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে পাঁচ বছরের পুত্র সন্তানের মাথায় পিস্তল ঠেকায় ওই দুষ্কৃতী।

Advertisement

এরপর দেবায়ন বাবুর হাতের পাঁচটি সোনার আংটি ছিনিয়ে নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতী। দেবায়নের দাবি, আগত দুষ্কৃতী তাঁর পরিচিত। নৈহাটির(Naihati) বাসিন্দা দেবাশীষ মুখার্জি ওরফে ছোটকা। চার-পাঁচ বছর আগে দেবাশীষ স্ত্রীকে সঙ্গে নিয়ে তাঁর বাড়িতে এসেছিল। তখনও তাঁর কাছে টাকা ধার চেয়েছিল দেবাশীষ। ওইদিন রাতেই দেবায়ন ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement