For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাঁসখালিতে কসমেটিকসের দোকানে নিজের স্ত্রীকে গুলি করলেন স্বামী

10:51 PM Mar 11, 2024 IST | Subrata Roy
হাঁসখালিতে কসমেটিকসের দোকানে নিজের স্ত্রীকে গুলি করলেন স্বামী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাঁসখালি: নদিয়ার হাঁসখালিতে হরিণডাঙ্গা এলাকায় সোমবার ভর সন্ধ্যেবেলায় গুলিবিদ্ধ এক মহিলা। সূত্রের খবর অনুযায়ী, জানা যায় কসমেটিকসের দোকানে তাকে লক্ষ্য করে গুলি করে তার স্বামী। গুলিবিদ্ধ অবস্থায় তাকে তড়িঘড়ি করে নিয়ে যাওয়া হয় বগুলা গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়। এই ঘটনার তদন্তে নেমেছে হাঁসখালি থানার(Haskhali P.S.) পুলিশ।

Advertisement

বর্তমানে ওই মহিলা শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন।চুমকি রায়(Chumki Roy), গুলিবিদ্ধ মহিলা সংবাদ মাধ্যমকে জানান তার সাথে তার স্বামীর বেশ কিছুদিন থেকে ঝগড়া চলছিল। সোমবার সন্ধ্যেবেলা তার স্বামী আছেন স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে। এই ঘটনাকে কেন্দ্র করে নতুন করে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। এরপরই স্বামী ভয় দেখাতে নিজের সঙ্গে থাকা রিভলভার বের করে ট্রিগার টেপেন।

Advertisement

তারপর একটি গুলি নিজেই রিভলভার খুলে বের করে নিলেও পরবর্তী গুলিটি দিয়ে লাগে তার স্ত্রীর পায়ে। পুলিশ রিভলভার সহ ওই মহিলার স্বামীকে(Husband) গ্রেপ্তার করেছে। এই রিভালবার ওই মহিলার স্বামী কোথায় পেলেন তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে ধৃত স্বামী ওষুধের পাইকারি ব্যবসার সঙ্গে যুক্ত। ওই মহিলার নিজস্ব একটি কসমেটিক্সের দোকান আছে। সেখানেই সোমবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। স্থানীয় মানুষজন রিভলবার সহ ওই স্বামীকে ধরে ফেলে। পরে পুলিশ এসে গ্রেফতার করে। এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

Advertisement
Tags :
Advertisement