OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মারণরোগ ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে প্রথম সাহসী সিদ্ধান্ত, চুল কেটে ফেললেন হিনা

এই ভিডিওতে নিজেই নিজের চুল কেটে ফেলতে দেখা গিয়েছে। সঙ্গে হৃদয়গ্রাহী ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কীভাবে তিনি তার মুকুট, তার চুল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তার আসল মুকুটটি তার সাহস এবং নিজের প্রতি তার ভালবাসার চিহ্ন।
12:53 PM Jul 04, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই বলিউডের জনপ্রিয় টেলি অভিনেত্রী হিনা খান তাঁর স্তন ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন। ক'দিন ধরেই জল্পনা চলছিল যে, অভিনেত্রী হিনা খান থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কিন্তু গুজবের অবসান ঘটিয়ে অভিনেত্রী নিজেই সকলকে জানিয়েছেন যে, তিনি স্তন ক্যান্সারের তৃতীয় স্তরে আছেন। শুরু হয়ে গিয়েছে তাঁর কেমোথেরাপি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন হিনা খান। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক 'ইয়ে রিসতা কেহলাতা হ্যায়' এর মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। এরপর একাধিক ওয়েবসিরিজ, ছবি, মিউজিক অ্যালবামেও অভিনয় করেছেন অভিনেত্রী।

কিন্তু তাঁর মারণরোগে আক্রান্ত হওয়ার ঘটনা ভক্তদের রীতিমতো উদ্বিগ্ন করে তুলেছে। যাই হোক, অভিনেত্রীও চরম সাহসিকতার সঙ্গে এই রোগের সঙ্গে লড়াই করছেন। বৃহস্পতিবার সকালে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম পেইজে নিজের চুল কেটে ফেলার ভিডিও আপলোড করেছেন। চুল প্রতিটি মানুষের সৌন্দর্যের প্রতীক। কিন্তু মেয়েদের চুলের ওপরে আলাদাই ইমোশন। তাই মেয়েরা চুলের উপর নানারকম কাট করে থাকেন। কিন্তু সেই চুল যদি কাটাতে হয়, তাহলে সেটাও খুবই ইমোশনাল। যাই হোক, কেমোথেরাপিতে অভিনেত্রীর চুল পড়েই যাবে, তাই আগে থেকেই চুল কেটে ফেললেন নায়িকা। এদিন হিনা তার সাহসী স্টোরির স্নিপেট শেয়ার করছেন, প্রকাশ করছেন, কীভাবে তিনি তার রোগ নির্ণয়ের সঙ্গে মোকাবিলা করছেন। ঠিক আছে, অভিনেত্রী আজ আবারও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার চুল পড়া শুরু করার আগে তার চুল কেটে ফেলার সিদ্ধান্তের একটি ভিডিও শেয়ার করেছেন।

অভিনেত্রী, এই ভিডিওতে নিজেই নিজের চুল কেটে ফেলতে দেখা গিয়েছে। সঙ্গে হৃদয়গ্রাহী ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কীভাবে তিনি তার মুকুট, তার চুল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তার আসল মুকুটটি তার সাহস এবং নিজের প্রতি তার ভালবাসার চিহ্ন। এই রোগের সঙ্গে লড়াইয়ে উত্সাহিত করার জন্যে তার মা এবং তার প্রেমিক রকি সহ তার জীবনের কিছু লোককে ধন্যবাদ জানিয়েছেন। সঙ্গে লিখেছেন, “আপনি আমার মায়ের কান্নার আওয়াজ শুনতে পাচ্ছেন! ব্যাকগ্রাউন্ডে যখন সে নিজেকে এমন কিছুর সাক্ষ্য দেওয়ার জন্য প্রস্তুত করেছিল সে কখনই কল্পনা করতে সাহস করেনি। আপনি যদি এমন কঠিন যুদ্ধের মুখোমুখি হন যে আপনাকে আপনার চুল - আপনার গর্ব, আপনার মুকুট হারাতে হবে? আপনি যদি জিততে চান তবে আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। এবং আমি জিততে পছন্দ করি। আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই যুদ্ধে জেতার জন্য আমি নিজেকে সম্ভাব্য সব সুযোগ দেব। আমি আমার সুন্দর চুল পড়া শুরু করার আগে তাই তা ছেড়ে দিতে পছন্দ করেছি। আমি কয়েক সপ্তাহ ধরে এই মানসিক ভাঙ্গন সহ্য করতে চাইনি।" কিছুদিন আগে এই অভিনেত্রীর স্টেজ থ্রি ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। হিনা তার প্রথম কেমোথেরাপি পোস্টের আগেই একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

Tags :
hina khan
Next Article