OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হিঙ্গলগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ, জখম ৩

01:09 PM Mar 25, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হিঙ্গলগঞ্জ: বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানা এলাকার দুলদুলি গ্রাম পঞ্চায়েতের মঠবাড়ীতে(Mathbari) জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর জখম ৩ জন। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে মঠবাড়িতে জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে স্থানীয় তৃণমূল নেতা শচীন মন্ডল ও অজয় মন্ডলের মধ্যে সংঘর্ষ বাঁধে। তাদের সংঘর্ষ ঠেকাতে গিয়ে গুরুতর জখম হন আরেক গ্রামবাসী।

অজয় মণ্ডলদের(Ajay Mondal) অভিযোগ তাদের নিজেদের জমিতে তারা মাটি ফেলে উঁচু করতে গেলে শচীন মন্ডলের লোকজন এসে তাদের উপরে হামলা চালায় । এলোপাথাড়ি মারধরে মাথা ও মুখ ফেটে যায় অজয় মন্ডল ও তার ভাইয়ের। গুরুতর জখম অজয় মন্ডলের স্ত্রীও। আশংকা জনক অবস্থায় তাদের দুলদুলি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে(Dulduli Helath Center) নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পরেই উত্তেজনা ছড়ায় মঠবাড়িয়া এলাকায়।

গ্রামবাসী সূত্রে খবর, শচীন মন্ডল এবং অজয় মণ্ডল দুই পক্ষই তৃণমূলের স্থানীয় নেতা।হিঙ্গলগঞ্জ থানায় ইতিমধ্যে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে উভয়পক্ষের তরফ থেকে। গোটা ঘটনার তদন্ত নেমেছে হিঙ্গলগঞ্জ থানার(Hingalganj P.S.) পুলিশ। এলাকায় পুলিশ পিকেটিং বসানো হয়েছে।

Tags :
Hingalganj ClashHingalganj Clash Injured 3
Next Article