For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাবণের ভূমিকায় অভিনয়ের জন্যে কত পারিশ্রমিক নিচ্ছেন 'KGF' তারকা?

ছবির তিনটি অংশ থাকবে বলে আশা করা যাচ্ছে। আর ছবি মুক্তির দিনক্ষণ এপ্রিলে রাম নবমীর দিন নীতেশ তিওয়ারি ঘোষণা করতে পারেন। যাই হোক, এবার আসি তারকাদের পারিশ্রমিকের কথায়।
01:45 PM Mar 04, 2024 IST | Sushmitaa
রাবণের ভূমিকায় অভিনয়ের জন্যে কত পারিশ্রমিক নিচ্ছেন  kgf  তারকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ওম রাউতের 'রামায়ণ' মুক্তির পর দেশে যে অসন্তোষ সৃষ্টি হয়েছিল, তা কিছুটা হলেও ধামাচাপা দিতে আসছে নীতেশ তিওয়ারির 'রামায়ণ'। প্রভাস-কৃতির রামায়ণ যেভাবে মুখ পুড়িয়েছিল দক্ষিণী ইন্ডাস্ট্রির, তারই কিছুটা প্রলেপ লাগবে বলে বিশ্বাস নীতেশ তিওয়ারির। কারণ প্রভাস-কৃতির রামায়ণে ছিল না কোনও পারফেক্ট কাহিনী, উপযুক্ত ভিএফএক্স এবং ভগবানের চরিত্রে যারা অভিনয় করেছিলেন তাঁদের মুখে সঠিক ভাষা। তাই দেশজুড়ে বিক্ষোভের পর এই সিনেমাটিকে খুব অল্পদিনের মধ্যেই প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে দেওয়া হয়। যাই হোক, নীতেশ তিওয়ারির রামায়ণ ঘোষণা হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা তুমুলে উঠেছিল। ইতিমধ্যেই রামায়ণের কাস্ট পর্ব বাছা হয়ে গিয়েছে।

Advertisement

যেখানে রামের চরিত্রে অভিনয় করবেন, রণবীর কাপুর, সীতার ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী সাই পল্লবী, যদিও মাঝে গুজব উঠেছিল যে সীতার ভূমিকায় সাই পল্লবী নয়, বরং জাহ্নবী কাপুর অভিনয় করবেন। রাবণের ভূমিকায় থাকবেন 'কেজিএফ' তারকা যশ। হনুমানের চরিত্রে অভিনয় করবেন সানি দেওল। দশরথের ভূমিকায় থাকবেন অমিতাভ বচ্চন, আর কৈকেয়ীর ভূমিকায় অভিনয় করবেন লারা দত্ত। কুম্ভকর্ণের ভূমিকায় থাকতে পারেন ববি দেওল। বলিউডের প্রথম সারির দাপুটে তারকাদের সমন্বয়ে ছবি তৈরি হবে। ছবির তিনটি অংশ থাকবে বলে আশা করা যাচ্ছে। আর ছবি মুক্তির দিনক্ষণ এপ্রিলে রাম নবমীর দিন নীতেশ তিওয়ারি ঘোষণা করতে পারেন। যাই হোক, এবার আসি তারকাদের পারিশ্রমিকের কথায়।

Advertisement

এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করবেন যশ এবং সাই পল্লবী। এই ছবিতে যশের পারিশ্রমিক পেছনে ফেলে দেবে থালাপথি বিজয়, রজনীকান্তের মতো এ লিস্টারদের তারকাদের। কারণ শোনা গিয়েছে, এই ছবিতে অভিনয়ের জন্যে যশ পারিশ্রমিক নেবেন ১৫০ কোটি। যেখানে তিনি তাঁর ব্লকবাস্টার চলচ্চিত্র 'কেজিএফ ১ এবং ২'-এর জন্যে যথাক্রমে ৩০ কোটি ও ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। সূত্রের মতে, ছবিটি আগামী বছর দীপাবলিতে মুক্তি পাবে। একটি সূত্র অনুযায়ী নীতেশ তিওয়ারি 'রামায়ণ' মুক্তির বিষয়ে বলেছেন, 'রামায়ণের দিনক্ষণ ঘোষিত হবে ১৭ এপ্রিল ২০২৪ রামনবমীর শুভক্ষণে। রামনবমীর চেয়ে ভাল দিন আর হতেই পারে না রামায়ণ সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণার জন্য। এটি ভারতীয় সিনেমার সবচেয়ে উচ্চবিলাসী চলচ্চিত্র হতে চলেছে। এটি তৈরি করতে প্রায় পাঁচ বছরের বেশি সময় ব্যয় হয়েছে।'

Advertisement
Tags :
Advertisement